IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> নগর-গ্রাম >> পোরশায় কৃষাণ-কৃষাণীদের উঠান বৈঠক

পোরশায় কৃষাণ-কৃষাণীদের উঠান বৈঠক

ধূমকেতু প্রতিবেদক, পোরশা : নওগাঁর পোরশায় উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে কৃষাণ-কৃষাণীদের নিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার নিতপুর সদর ইউনিয়ন কপালী মোড় ও চকবিষ্ণপুর এলাকায় ফসল উৎপাদনে বিভিন্ন প্রযুক্তি, বর্তমান করণীয় ও সমসাময়ীক বালাইনাশক বিষয়ে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন কৃষিসম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি নওগাঁর উপ-পরিচালক কৃষিবিদ শামছুল ওয়াদুদ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশিক্ষণ অফিসার কৃষিবিদ ড. রবিআহ নূর আহম্মেদ, হর্টিকালচার সেন্টার বদলগাছীর সিনিয়র উদ্যানতত্ববিদ কৃষিবিদ আ.ন.ম.আনোয়ারুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহফুজ আলম ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ বকুল ইসলাম সহ উপ-সহকারী কৃষিকর্মকর্তাগণ।

এছাড়াও প্রধান অতিথি কৃষিসম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি নওগাঁর উপ-পরিচালক কৃষিবিদ শামছুল ওয়াদুদ রাতে একই এলাকায় আলোক ফাঁদের মাধ্যমে ধানে ফসলের উপকারী ও অপকারী পোকার উপস্থিতি পর্যবেক্ষন করেন। এসময় তিনি কৃষক-কৃষাণীদের রোপাআমন ধানের রোগ-পোকার আক্রমনে করণীয় বিষয়ে আগাম সতর্কীকরণ বক্তব্য প্রদান করেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news