IMG-LOGO

শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
৭৬ বছরের তীব্র তাপপ্রবাহের রেকর্ড ভাঙলজাতীয় পার্টির কোনো রাজনীতি নেই‘ইসরাইল পাল্টা হামলা চালালে সমুচিত জবাব দেওয়া হবে’যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো ইসরায়েলবিরোধী বিক্ষোভদিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পাবনায় অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেফতার ৩চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়
Home >> রাজনীতি >> শহিদুল সরদারকে নৌকার মাঝি হিসেবে পেতে চান ইউনিয়নবাসী

শহিদুল সরদারকে নৌকার মাঝি হিসেবে পেতে চান ইউনিয়নবাসী

ধূমকেতু প্রতিবেদক, নওগাঁ : নওগাঁর মহাদেবপুর উপজেলার ৯নং চেরাগপুর ইউনিয়নের ভোটাররা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আওয়ামী ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিমের বাল্যবন্ধু শহিদুল সরদারকে ওই ইউনিয়নের নৌকার মাঝি হিসেবে পেতে চান। এজন্য চেরাগপুর ইউপি সর্বত্র প্রচার প্রচারণায় সরগরম করে তুলছেন ভোটারেরা। গ্রাম-গঞ্জে, হাটবাজারে, চায়ের দোকানে সবখানেই শহিদুল সরদারের সমর্থকরা প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এলাকায় গিয়ে দেখা যায় শহিদুল সরদারের পোষ্টারে পোষ্টারে ছেয়ে ফেলেছে চেরাগপুর ইউনিয়নের অলি-গলি। শহিদুল সরদারকে নিয়ে স্বপ্ন দেখেন সাধারণ জনতা ও আওয়ামী পরিবারের সদস্যরা।

তারা জানান, সাধারণ জনতার মাঝে মিশে আছে এই ত্যাগী নেতা। তিনি কখনও অসহায় মানুষের পাশে, আবার কখনও সংঘাত নিরসনে সংঘাত মুক্ত সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে সবার নজর কেড়ে নিয়েছে। তিনি নিজের স্বার্থ বিলিন করে মানুষের পাশে দাঁড়িয়েছেন। লোভ-লালসা, দলীয় পদ-পদবীর লোভ লালসার উর্দ্ধে থেকেছেন সব সময় এই ত্যাগী নেতা।

আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবীদ খাজা ওয়াহেদ ইসলাম জানান, এক সময় মিছিলে জয়বাংলার শ্লোগান দেয়ার মত কোন মানুষ ছিলোনা এই ইউনিয়নে, সেই সময় সব ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে জয়বাংলার শ্লোগানে মুখরিত করে তুলত এই শহিদুল সরদার।

এই প্রবীণ নেতা আফসোস করে বলেন, এইসব ত্যাগী নেতাদের ফিরিয়ে আনতে হবে, তাদের মূল্যায়ণ করতে হবে। তবেই না সোনার বাংলা সোনায় ভরে উঠবে।

সাবেক উপজেলা চেয়ারম্যান বাবু ফট্রিক চন্দ্র লাটু জানান, শহিদুল সরদার আওয়ামীলীগের একজন বলিষ্ঠ কন্ঠস্বর। তিনি সব সময় মিছিল ও প্রতিবাদ সভায় নেতৃত্ব দিয়ে জয়বাংলার শ্লোগানে কাঁপিয়ে তুলতেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ডা.মজিবর রহমান জানান, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক শহিদুল সরদারকে মূল্যায়ন করার জন্য বন্ধবন্ধু কন্যা শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন। তিনি আরও জানান, চেরাগপুর ইউনিয়ন বাসীর স্বপ্ন বাস্তবায়নে এই নেতাকে নৌকা প্রতিকের মাধ্যমে জয়যুক্ত দেখতে চাই।

আওয়ামী পরিবারের সন্তান কবি আফজাল হোসেন জানান, শহিদুল সরদার আওয়ামীলীগের নিবেদত প্রাণ। হাইব্রিড আর মুখোশধারীদের চাটুকারিতায় হারিয়ে যেতে বসেছে এসব ত্যাগী পরীক্ষিত নেতারা। এখন সময় এনেছে তাদের ফিরিয়ে আনতে হবে। কবি এই ত্যাগী নেতা শহিদুল সরদারকে মূল্যায়ণ করার জন্য চেরাগপুর ইউনিয়নবাসীর প্রতি সাধুবাদ জানান।

বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ডা. আব্দুর রশীদ জানান, শহীদুল সরদার আওয়ামী পরিবারের সন্তান এবং আওয়ামী লীগের নিবেদিত প্রাণ।

এমন নেতাকে যোগ্য পদে রাখলে দলের ভাবমূর্তি উজ্জ্বল হবে। তিনিও চেরাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চান শহিদুল সরদারকে।

এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিম জানান, শহিদুল সরদার আমার বাল্যবন্ধু এবং আওয়ামী পরিবারের সন্তান। আমি তার সফলতা কামনা করি। বঙ্গবন্ধুর এই ত্যাগী নেতা শহিদুল সরদার জানান, দলের জন্য তিনি সব কিছু ত্যাগ করতে প্রস্তুত। দলের নীতিনির্ধারকেরা যদি আমাকে নৌকা প্রতীক দেন তাহলে আমি জয়ী হবো ইনশাআল্লাহ। তিনি সকলের নিকট দোয়া ও সহযোদিতা কামনা করেন। এলাকার ভোটার ও সাধারণ জনতা এই ত্যাগী নেতা, বঙ্গবন্ধুর সৈনিক শহিদুল সরদারকে চেয়ারম্যান হিসাবে পেয়ে তাদের স্বপ্ন ব্যস্তবায়ন করতে চায় এমনি প্রত্যাশা তাদের।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news