IMG-LOGO

শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো ইসরায়েলবিরোধী বিক্ষোভদিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পাবনায় অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেফতার ৩চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়‘যে কোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু করতে হবে’‘যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া বিএনপি’রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
Home >> রাজনীতি >> বাগমারায় আ.লীগের দলীয় ফরম বিতরণের উদ্বোধন

বাগমারায় আ.লীগের দলীয় ফরম বিতরণের উদ্বোধন

ধূমকেতু প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় প্রার্থী হতে আগ্রহীদের মাঝে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় ফরম বিতরণ শুরু করা হয়েছে।

শনিবার দুপুর ১২ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন, বাগমারা আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

দলীয় সিদ্ধান্তের বাহিরে কোন ব্যক্তি যদি নির্বাচন নিয়ে প্রভাব বিস্তার করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুশিয়ারি প্রদান করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে।

দলীয় ফরম বিতরণের মাধ্যমে অতি সহজে জানা যাবে কে কে দলীয় প্রার্থী হতে ইচ্ছুক। কোন প্রার্থী যেন বিতর্কে না জড়ায় সে ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে যারা দলীয় ফরম সংগ্রহ করছেন তাদের মধ্যে থেকেই হবেন চূড়ান্ত প্রার্থী।

এদিকে, প্রতিটি ইউনিয়নে প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে এরই মধ্যে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আহŸায়ক কমিটি গঠন করা হয়েছে। তারাই উপজেলার ১৬টি ইউনিয়নে গিয়ে সম্ভাব্য প্রার্থীদের তালিকা তৈরি করবেন। সেই তালিকা থেকে প্রার্থীদের নাম কেন্দ্রে পাঠানো হবে। দলের এবং দেশের স্বার্থে কেন্দ্রীয় সিদ্ধান্তকে মেনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল নেতৃবৃন্দকে কাজ করে যাওয়ার আহŸান জানানো হয়েছে।

প্রথম দিনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩৭ জন প্রার্থী দলীয় ফরম সংগ্রহ করেছেন। পুরুষের পাশাপাশি মহিলারাও নিয়েছেন এই ফরম। প্রতিটি ইউনিয়নে নির্বাচত চেয়ারম্যানদের পাশাপাশি নতুন মুখ হিসেবে অনেকেই সংগ্রহ করছেন উপজেলা আওয়ামী লীগের দলীয় ফরম। মার্চের ১ তারিখ বিকেল ৫ টা পর্যন্ত চলতে দলীয় এই ফরম সংগ্রহ এবং জমাদান কার্যক্রম।

এসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, মতিউর রহমান টুকু, সাধারণ অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সহ উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news