IMG-LOGO

শুক্রবার, ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন রাজশাহীর উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্পজুমায় দ্রুত উপস্থিতে যে সওয়াব লাভ হয়রাজনৈতিক আশ্রয় চাওয়া আবেদনকারীদের দুঃসংবাদ দিল যুক্তরাজ্যঘুমের মধ্যে মুখ থেকে লালা ঝরে কেন৬ জুন বাজেট দেবো, বাস্তবায়নও করবো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘ডোনাল্ড লুর পর ফখরুলের বক্তব্যের কোনো মূল্য নেই’হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহতএকনেকে আড়াই লাখ কোটি টাকার এডিপি অনুমোদনগোদাগাড়ীতে গৃহবধূকে হত্যা, স্বামী পলাতকএসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের কলেজে ভর্তির নীতিমালা প্রকাশচলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচনের দাবি নিপুণেরফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে আগুনবিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছাড়লো ক্রিকেট দলরাফায় হামলা নিয়ে ইসরাইলকে হুঁশিয়ারি দিল ইইউকান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন অভিনেত্রী ভাবনা
Home >> রাজনীতি >> কলমায় বাবু চৌধুরীর উঠান বৈঠকে জনতার ঢল

কলমায় বাবু চৌধুরীর উঠান বৈঠকে জনতার ঢল

ধূমকেতু প্রতিবেদক : আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর তানোর উপজেলার ১নং কলমা ইউপিতে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবুর পক্ষে উঠান বৈঠকে জনতার ঢল নামতে দেখা গেছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে কলমা ইউনিয়নের দরগাঁ ডাঙ্গা বাজারে সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে খাদেমুন নবী চৌধুরী বাবুর এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে জনতার ঢল নামতে দেখে নিরাশার মধ্যে পড়েছে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন।

জানা গেছে, কলমা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপনের বিরুদ্ধে অনিয়ম দূর্নীতি,দলের নেতাকর্মীদের সাথে সেচ্ছাচারীতা সহ বিভিন্ন অভিযোগ এনে তার পাশে থেকে সড়কে পড়েছে খোদ নিজ দলের নেতাকর্মীরা। ফলে আওয়ামী লীগ দল থেকে নৌকা প্রতীক পেলেও ভোট করতে মাঠে কর্মীদের সাড়া পাচ্ছেন না মাইনুল ইসলাম স্বপন। এতে করে এই ইউপিতে নৌকা ডুবির আশংকা রয়েছে শতভাগ।

অন্যদিকে, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবুকে নিয়ে ভোটের মাঠ সরগরম করে তুলছে দলমত নির্বিশেষে কর্মীরা নির্বাচনী মাঠে কাজ করছে। কলমা ইউনিয়নের বেশকিছু সাধারণ মানুষের সাথে কথা বলা হলে তারা জানান, বর্তমান চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন ইউপির উন্নয়নে কোন কাজ করতে পারেনি, এমনকি পরিষদে কোন কাজে গেলে সেবা না দিয়ে উল্টো অসদাচরণ করেন। ফলে তার দূর ব্যবহারের জন্য মানুষ তার কাছে যেতে পর্যন্ত ভয় করে। যার ফলে এবার ইউনিয়নবাসী প্রবীন আওয়ামী লীগ নেতা সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবুকে ভোট দিতে বেশী আগ্রহ দেখাচ্ছে বলে জানান।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু বলেন, আমি বুদ্ধি হওয়ার পর থেকে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সাথে জড়িত, আমি কখোনই কোন পদপদবীর জন্য লোভ করিনি, কিন্তু এবার দল থেকে আমাকে মনোনয়ন দেওয়ার কথা থাকলেও আমাকে মনোনয়ন দেয়া হয়নি, তার পরেও আমি ভোট করতে চায়নি, আমি জনসাধারণের সমর্থনে তাদের চাওয়া পাওয়ার জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করতে মাঠে নেমেছি, জনগণ আমার সাথে আছে, ইনশাআল্লাহ আমি জনগনের ভালোবাসায় বিজয় লাভ করবো বলে তিনি জানান।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news