IMG-LOGO

বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন‘দেশের মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি’আজ রাত ৩টা থেকে ৪টা পর্যন্ত বন্ধ থাকবে ইন্টারনেট সেবা৮০ কিমি বেগে ঝড়ের আভাসবিমানবাহিনীতে অফিসার ক্যাডেট পদে নিয়োগতানোরে দুই শতাধিক আম গাছ কেটে জমি দখলের চেষ্টার অভিযোগনাচোলে জেলা প্রশাসকের বিভিন্ন কর্মসূচি উদ্বোধনগোমস্তাপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন
Home >> রাজশাহী >> কাঁকনহাট পৌরসভায় মতবিনিময় সভা

কাঁকনহাট পৌরসভায় মতবিনিময় সভা

ধূমকেতু প্রতিবেদক : গোদাগাড়ীর কাঁকনহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, বিভিন্ন ধর্মের ধর্মীয় নেতা, চাকুরীজীবী, ব্যবসায়ী ও সুশিল সমাজের সাথে বোববার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কাঁকনহাট পৌর অডিটরিয়ামে আয়োজিত সভায় কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ অতিথিদের সাথে পৌরসভার উন্নয়ন, সমস্যা ও করণীয় বিষয় নিয়ে মতবিনিময় করেন।

উপস্থিত অত্র ওয়ার্ডের দুলাল উদ্দিন, সইজুদ্দিন, আলাউদ্দিন, মন্টু ও হালিম বলেন, মেয়র আব্দুল মজিদের নেতৃত্বে পৌরসভার অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। রাস্তা, ড্রেন, সুপেয় পানির ব্যবস্থা, মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান, গীর্জা এবং বিভিন্ন খেলার মাঠের উন্নয়ন হয়েছে। এছাড়াও তাদের ওয়ার্ড ছাড়াও প্রতিটি ওয়ার্ড আলোকিত করণ করেছেন তিনি। এর পরেও যেগুলো কাজ রয়েছে সেগুলো হচ্ছে চলমান প্রক্রিয়া বলে জানান তারা। এছাড়াও কিছু বিষয়ে কাজ করার জন্য মেয়রের নিকট উত্থাপন করলে সেগুলো দ্রুত সময়ে সমাধান করার কথা বলেন মেয়র ।

মেয়র বলেন, পৌরসভা প্রতিষ্ঠাকাল থেকে তিনি পৌরবাসীর সেবা করে যাচ্ছেন। ইতোমধ্যে এই পৌরসভাকে তিনি প্রথম শ্রেণিতে উন্নিত করেছেন। বাড়িয়েছেন সেবার মান। এই করোনা ভাইরাসেও তিনি থেমে নেই। সর্বদা মানুষের পাশে রয়েছেন। করোনায় বেকার হয়ে পড়া, কর্মহীন, অসহায় মানুষের মধ্যে সরকারী ও নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী ও সুরক্ষা সামগ্রী বিতরণ ও পৌরসভার সকল রাস্তা জীবানুমুক্ত রাখতে সর্বদা জীবানুনাশক স্প্রে করেছেন। এখনো তা চরমান রয়েছে। সেইসাথে করোনা ভাইরাস থেকে জনগণকে সচেতন করতে মাইকিং ও লিফলেট বিতরণ করেছেন। তিনি বলেন, জনগণ ভাল থাকলে তিনিও ভাল থাকবেন। কারণ জনগণ তাদের সেবা করার জন্য তাঁকে বার বার ভোট দিয়ে নির্বাচিত করেছেন।

তিনি আরো বলেন, সরকারের সিদ্ধান্ত মোতাবেক আগামী ডিসেম্বর কিংবা জানুয়ারী ২০২১ সালে পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন হচ্ছে একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। বর্তমান সরকার জনগণকে সুখে, শান্তিতে ও নিরাপদে রাখতে কাজ করে যাচ্ছেন। কেউ যেন না খেয়ে না থাকে তার ব্যবস্থা করেছেন। গোদাগাড়ী উপজেলাকে শতভাগ সামাজিক নিরাপত্তা বেষ্টনীর (ভাতা প্রদান) মধ্যে নিয়ে এসেছেন সরকার। আর এরজন্য কাজ করেছেন তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। তিনি সংসদ সদস্যকে ধন্যবাদ জানান। বর্তমান সরকার জনগণের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করেছেন। এখন কেউ আর না খেয়ে থাকেনা।

মেয়র আরো বলেন, বর্তমান সরকার দুর্নীতি, মাদক ও অন্যায়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন। অন্যায় করে কেউ রেহাই পাচ্ছেনা। সরকারী দলের হলেও তাদের কোন রেহাই নাই। সরকারের এই সকল সাফল্য ধরে রাখতে আসছে পৌর নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপস্থিত জনগণের প্রতি অনুরোধ করেন। সেইসাথে এখন থেকেই নির্বাচনের জন্য কাজ করার আহবান জানান মেয়র। এসময়ে অন্যদের মধ্যে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম ও পৌর কৃষকলীগের সভাপতি কল্লোল মোল্লা উপস্থিত ছিলেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news