IMG-LOGO

রবিবার, ২৫শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
সালমান-আনিসুল ও জিয়াউলের রিমান্ড মঞ্জুরনাচোলে রাস্ট্র সংস্কারের দাবিতে সুজনের মানবন্ধনমহাদেবপুরে বিয়ে বাড়িতে যাওয়ার পথে যুবকের মৃত্যুমহাদেবপুরে স্ত্রীকে গলা টিপে হত্যারহনপুরে বিএনপির কর্মী সভারহনপুরে তুচ্ছ ঘটনায় মা-ছেলেকে কুপিয়ে জখমধামইরহাট প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠনমোহনপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালিটিএসসিতে ত্রাণসামগ্রী দিলো র‌্যাব‘কয়েকজন ব্যক্তি একটা সংস্কার করে দিবেন, বিশ্বাস করি না’তানোরের সাবেক মেয়র বিএনপি নেতা মিজানের বিরুদ্ধে অপপ্রচারগাজীপুরে শ্রমিকদের মহাসড়ক অবরোধরায়গঞ্জ হাটপাঙ্গাসী দেরকিলোমিটার আঞ্চলিক মহাসড়কের বেহাল দশা প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনামোহনপুর ধূরইল ডিএস কামিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলনসাবেক বিচারপতি মানিককে আদালতে তোলার সময় ডিম-জুতা নিক্ষেপ
Home >> জাতীয় >> লিড নিউজ >> ‘নতুন সূচিতে সেবা ব্যাহত হবে না’

‘নতুন সূচিতে সেবা ব্যাহত হবে না’

ধূমকেতু নিউজ ডেস্ক : জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন জানিয়েছেন, অফিস সময়ের নতুন সূচি পরবর্তী প্রজ্ঞাপন না হওয়া পর্যন্ত কার্যকর থাকবে। এতে সেবা ব্যাহত হওয়ার কোন সম্ভাবনা নেই।

বুধবার (২৪ আগস্ট) বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সদস্যদের গ্রুপ বীমা চুক্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

প্রতিমন্ত্রী বলেন, “এখন দিন বড়, দিনের আলো পাচ্ছি বেশি। এটা পরে আমরা এডজাস্ট করতে পারবো। এখন অনেকেই দ্রুত বাসায় ফিরে পরিবারকে সময় দেওয়ার সুযোগ পাবেন।”

তিনি বলেন, “এই সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিভিন্ন রকম প্রশ্ন এসেছি। সকাল ৭টায় স্কুল হয়, ৮টায় স্কুল চলে, আমরা এগুলো চিন্তা করেছিলাম, আমরা দেখি। বেসরকারি ও আর্থিক প্রতিষ্ঠান সকাল ৯টা থেকে শুরু। শুধু সরকারি, স্বায়ত্বশাসিত অফিস ৮টা থেকে। ট্রাফিক জ্যামেরও ব্যাপার চিন্তায় ছিল।”

প্রতিমন্ত্রী জানান, আজকের পরিস্থিতি সহনীয় এবং সরকারের সিদ্ধান্ত সঠিক আছে। এটা স্থায়ি সিদ্ধান্ত গ্রহণ করিনি। দিনের আলোকে যাতে বেশি ব্যবহার করতে পারি। তাতে বিদ্যুৎ আরও বেশি সাশ্রয় হবে।

বিদ্যুৎ সাশ্রয়ে সরকারের উদ্যোগ কার্যকর হচ্ছে জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, “সময় পরিবর্তন করে এক ঘণ্টা অফিস সময় কমিয়েছি। এক ঘণ্টা আগেও যদি অফিসগুলো বন্ধ করতে পারি তাহলে বিদ্যুৎ সাশ্রয় করতে পারবো।”

বিএসআরএফ সভাপতি তপন বিশ্বাসের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাসউদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে সাংবাদিকরা উপস্থিত ছিলেন।‘

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news