IMG-LOGO

শনিবার, ৫ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
২০শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ১লা রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ইয়েমেনে ১৫টি স্থাপনায় হামলা চালালো যুক্তরাষ্ট্রপ্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে বিএনপি ছয় সদস্যের প্রতিনিধিদলডিবি কার্যালয়ে আর কোনো আয়নাঘর বা ভাতের হোটেল থাকবে নাপ্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠক, যমুনায় বিএনপির ছয় সদস্যের প্রতিনিধি দলচারঘাট বাজারে সরকারী জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগরহনপুরে এবিয়ান গ্রুপের মতবিনিময়আজকের খেলারাজশাহীতে আরএমপি পুলিশের অভিযানে আটক ২০এবার নায়কের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী মল্লিকারসাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরীর প্রথম জানাজা সম্পন্ন১৮ অঞ্চলে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারেছত্তিশগড় রাজ্যে বন্দুকযুদ্ধে ৩৬ মাওবাদী নিহতলেবাননে ইসরায়েলি হামলা, নিহত ২ হাজার ছাড়িয়েছেআজ বিএনপি নেতাদের সঙ্গে আলোচনায় বসবে প্রধান উপদেষ্টাইরান লেবানন ও গাজায় একযোগে যুদ্ধবিরতির পক্ষে
Home >> জাতীয় >> লিড নিউজ >> ডিবি কার্যালয়ে আর কোনো আয়নাঘর বা ভাতের হোটেল থাকবে না

ডিবি কার্যালয়ে আর কোনো আয়নাঘর বা ভাতের হোটেল থাকবে না

ধূমকেতু নিউজ ডেস্ক : ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে আর কোনো আয়নাঘর বা ভাতের হোটেল থাকবে না বলে মন্তব্য করেছেন ডিবিপ্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার রেজাউল করিম মল্লিক।

এ সময় তিনি বলেন, ডিবি কার্যালয়ের কলঙ্কিত অধ্যায় শেষ করে পরিষ্কার ও পবিত্র করা হবে, যেখানে মানুষ ন্যায়বিচার পাবে। থাকবে না কোনো ভাতের হোটেলও।

শনিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত মিট দ্য প্রেসে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন ডিবি পুলিশের যুগ্ম-কমিশনার, উপ-কমিশনার ও ডিসি মিডিয়া।

রেজাউল করিম মল্লিক বলেন, কোনো নায়ক-নায়িকা বা সেলিব্রেটির সময় কাটানোর জায়গা হবে না ডিবি অফিস। থাকবে না ভাতের হোটেল। আসামী যেই হোক তিনি ন্যায়বিচার পাবেন। গ্রেপ্তার আসামীদের নির্যাতন করা হবে না।

তিনি আরও বলেন, ডিবি অফিসের নাম শুনলে আর কেউ যেন আতঙ্কিত না হয়, আমাদের শুধু যেন অপরাধীরাই ভয় পায়। আমি যতদিন ডিবি প্রধানের দায়িত্ব পালন করব, ততদিন ন্যায়নিষ্ঠ, পেশাদারিত্ব ও সততার সঙ্গে দায়িত্ব পালন করবো ইনশাআল্লাহ।

মল্লিক বলেন, যারা অসহায়-ভুক্তভোগী তাদের কথা শুনবো। তাদের কিভাবে আইনগত সহায়তা করা যায় সেটাই দেখবো। ডিবিকে মানুষের আস্থা ও ভালবাসার স্থান হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। নতুন স্বাধীন বাংলাদেশের ডিবি অফিস হবে ভুক্তভোগীদের ভরসার স্থান।

উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর ডিবি প্রধানের দায়িত্ব গ্রহণ করেন অতিরিক্ত পুলিশ কমিশনার রেজাউল করিম মল্লিক। এর আগে তিনি পুলিশের অপরাধ তদন্ত বিভাগসহ (সিআইডি) বিভিন্ন ইউনিটে দায়িত্ব পালন করেছেন।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news