IMG-LOGO

বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহতকুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-মাসহ মেয়ের মৃত্যুছাত্রলীগকে নিষিদ্ধরাজশাহীতে ১৭ দিনে তিন অটোরিকশা চালক খুন, আটক ৩রাণীনগরে গোয়াল ঘরের দরজা ভেঙে কৃষকের তিনটি গরু চুরিবাঘার জনবান্ধন ইউএনওকে বর্তমান কর্মস্থলে রাখার দাবিতে মানবন্ধনফুলবাড়ীতে এইচপিভি টিকার গুরুত্ব বিষয়ক আলোচনা সভাবিরোধপূর্ন জমি নিয়ে বীর মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলনরহনপুরে রেলস্টেশন চত্বরে পার্কিং তৈরির কাজে অবৈধ দখলদারদের বাধারাসিক প্রশাসকের সাথেচট্টগ্রাম সিটি মেয়রের সৌজন্য সাক্ষাৎমৎস্যজীবীদের উপর প্রভাবশালীদের হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশমানুষের শ্রদ্ধা ও ভালবাসায় শায়িত হলেন বিএনপি নেতা কায়েম উদ্দিন সরকাররাণীনগরে জমি থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধারপাবনায় ননএমপিও অনার্স শিক্ষকদের মানববন্ধনবাসস্ট্যান্ডে ঘর নির্মাণ বন্ধ ও দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন
Home >> নগর-গ্রাম >> লিড নিউজ >> কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-মাসহ মেয়ের মৃত্যু

কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-মাসহ মেয়ের মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু, বৈদ্যুতিক সট সার্কিটে মৃত্যু

ফাইল ফটো

ধূমকেতু প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে কুষ্টিয়ার সদর উপজেলার হাউজিং কদমতলা এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা একই এলাকার মৃত শামসুল হকের ছেলে আব্দুস সালাম (৪০), তার স্ত্রী রুপা খাতুন (৩৫) ও তাদের মেয়ে সাবা খাতুন (১৩)।

এ ঘটনায় ভাতিজা সিয়াম (১৩) আহত হয়েছে। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: সজীব উদ্দিন স্বাধীন ৩ জনের মৃত্যুর ঘটনা নিশ্চিত করেছেন।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রুপা খাতুন বিকেলে নিজের ঘরে ঝাড়ু দিচ্ছিলেন। এসময় ঘরের ভেতর ঝুলে থাকা বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে তাকে বাঁচাতে গিয়ে স্বামী আব্দুস সালাম এবং মেয়ে সাবাও বিদ্যুৎপৃষ্ট হয়। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তারা তিনজনই ঘটনাস্থলেই মারা যান। ঘটনাস্থলের পাশে থাকা সালামের ভাতিজা সিয়ামও বিদ্যুৎস্পৃষ্ট গুরুতর আহত হয়। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী রাজিব নামে এক ব্যক্তি জানান, বিকেলে সালামের বাড়িতে গিয়ে দেখতে পাই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুস সালাম, তার স্ত্রী ও মেয়ে এবং ভাতিজা ঘরের মেঝেতে পড়ে রয়েছে। এসময় স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন।

নিহত সালামের চাচাতো ভাই সাইদুল ইসলাম জানান, সালামের শহরের জেলখানা মোড়ে ফটোকপির দোকান রয়েছে। দুপুরে খাওয়ার জন্য সে বাড়িতে এসেছিলো। ওই সময় ঘরের ভেতর পরিবারের সবাই অবস্থান করছিল। একদিন আগেই বাড়িতে ইলেকট্রিকের কাজ করিয়েছিলেন বলে জানান তিনি।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. সজীব উদ্দিন স্বাধীন বলেন, তিনজনকে হাসপাতালে নিয়ে আসলে তাদের মৃত ঘোষণা করা হয়েছে। আহত আরেকজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পুলিশ ক্যাম্পের দায়িত্বরত পুলিশ সদস্য সোহেল জানান, তিনজনের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatu-news-615953213/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunews/

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news