IMG-LOGO

মঙ্গলবার, ২৭শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ব্র্র্যাক ব্যাংকে চাকরির সুযোগঅস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের দলে ৫ নতুন মুখদেশের বিভিন্ন স্থানে বৃষ্টি এবং ভারী বৃষ্টির সম্ভাবনাআজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকীসোমবারের রাশিফলইতিহাসের এই দিনসাফের ফাইনালে বাংলাদেশযা বলল ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়‘ফ্যাসিস্টদের দোসররা ষড়যন্ত্র করলে দেশবাসী একত্রে মোকাবিলা করবে’গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ডিএমপিতে বদলিফারাক্কার ১০৯ গেট খুলে দিল ভারতরাণীনগরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ৭২ ঘণ্টার আল্টিমেটামবাঘায় নারিসহ মাদক চক্রের ৩ জন গ্রেপ্তার‘শেখ হাসিনাকে বিচারের মুখোমুখি হতে হবে’
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> নিয়ামতপুরে শিশু ধর্ষণ, আসামী গ্রেপ্তারে পুলিশের নমনীয়তার অভিযোগ

নিয়ামতপুরে শিশু ধর্ষণ, আসামী গ্রেপ্তারে পুলিশের নমনীয়তার অভিযোগ

ধূমকেতু প্রতিবেদক, নিয়ামতপুর : নওগাঁর নিয়ামতপুরে চকলেটের লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ঘটনার কয়েক ঘন্টা পর শিশুটিকে গ্রামীণ ক্লিনিক প্যাথলজি, ঝিলিম রোড, চাঁপাইনবাবগঞ্জ ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রথমে ১ এপ্রিল নাচোল থানায় পরে ঘটনার স্থান নিয়ামতপুর থানায় হওয়ায় ১৬ এপ্রিল নিয়ামতপুর থানায় পুনরায় মামলা দায়ের করা হয়।

এলাকাবাসী ও থানার অভিযোগ সূত্রে জানা যায়, ২৩ মার্চ মঙ্গলবার সকাল ১০টায় নাচোল উপজেলার পিরপুর সাহানাপাড়া গ্রামের এমদাদুল হকের ছেলে মাহফুজের ৫ বছরের শিশু কন্যা ও প্রতিবেশীর আরেক শিশু কন্যা বাড়ীর পার্শ্বে খেলা করছিল। এ সময় প্রতিবেশী একরামুল হকের ছেলে রাসেল বাবু (১৭) চকলেট খাওয়ার লোভ দেখিয়ে বাড়ী হতে ৩শ গজ উত্তরো নিয়ামতপুর থানাধীন জোতালী মৌজায় অবস্থিত বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের গভীর নলকূপের ঘরে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে। পরে রক্তাক্ত অবস্থায় শিশুকে আসামীর মা রেনুকা বেগম শিশুটিকে কান্নাকাটি অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে বাড়ী নিয়ে আসে। পরে শিশুর বাবা-মা শিশুকে রক্তাক্ত অবস্থায় দেখে জিজ্ঞেস করলে শিশুটি সব বলে দেয়। পরে শিশুটিকে চিকিৎসার জন্য গ্রামীণ ক্লিনিক প্যাথলজি, ঝিলিম রোড, চাঁপাইনবাবগঞ্জে ভর্তি করা হয়। এ ঘটনায় ১ এপ্রিল নাচোল থানায় একটি ২০০০ সালের শিশু ও নারী নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) ৯(১) ধারায় মামলা হয়। মামলা নং-১/৪২। তদন্তে ঘটনাস্থল নিয়ামতপুর হওয়ায় ১৬ এপ্রিল পুনরায় একই ধারায় নিয়ামতপুর থানায় পুনরায় মামলা দায়ের করা হয়। মামলা নং-১৪/৭০। গভীর নলকূপটির অপারেটর আসামী রাসেলের বাবা একরামুল হক।

ধর্ষিতা শিশু কন্যার পিতা এ প্রতিবেদককে বলেন, মামলা দায়ের হলে পুলিশ শুধুমাত্র একদিন তদন্তে আসে। এসে চলে যায়। আসামীকে গ্রেপ্তারের জন্য তেমন কোন ভূমিকা পালন করছেন না। পুলিশ উল্টো আমাদেরকেই আসামীর খবর জানাতে বলে। আমরা আসামীর খবর দিলে তারা গ্রেপ্তার করবে।

শিশুটির মা বলেন, আমরা গরীব মানুষ কাজের জন্য সবাইকে বাইরে যেতে হয়। সেদিনও কাজের জন্য আমরা বাইরে ছিলাম। তখন আমার মেয়ে ও আমার ভাইয়ের মেয়ে বাড়ীর পার্শ্বে খেলা করছিল। সে সময় আমাদের প্রতিবেশী একরামুল হকের ছেলে রাসেল বাবু চকলেটের লোভ দেখিয়ে ডিপ ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পুলিশ আসামী গ্রেপ্তারে গড়িমসি করছে। কোন তৎপরতা নেই তাদের। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, ঘটনার একমাস তিনদিন পর আমার থানায় মামলা হয়েছে। ভুল বুঝাবুঝির কারণে মামলা নাচোল থানায় হয়েছিল। ভিকটিম শিশু এবং অভিযুক্ত শিশু। তাই অভিযুক্তকে আসামীও বলা যাবে না আবার গ্রেপ্তারও দেখানো যাবে না। আইনের সাথে সাংঘর্ষিক। অভিযুক্ত খোঁজা হচ্চে। তাকে পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news