IMG-LOGO

শনিবার, ৩১শে আগস্ট ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে সফর ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
‘গুম শব্দটিকে চিরদিনের মতো বিদায় করতে হবে’ত্রাণ নয়, উপহার নিয়ে নোয়াখালীতে অভিনেত্রী বুবলী‘পানি কমতে শুরু করেছে, অচিরেই মানুষ বাড়িঘরে যেতে পারবেন’শনিবার প্রধান উপদেষ্টার সঙ্গে রাজনৈতিক দলগুলোর মতবিনিময়গোমস্তাপুরে সড়ক দূর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ আহত-২রাজশাহীতে আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস পালন১২ হাজারের বেশি মানুষকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরাণীনগরে যুবককে ছুরিকাঘাতের ঘটনায় মামলামহাদেবপুরে সাপের কামড়ে কৃষকের মৃত্যুশেখ হাসিনাসহ ৩০৮ জনের বিরুদ্ধে সাভার থানাই মামলামোহনপুর সরকারি কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষকে ছাত্রদলের শুভেচ্ছা‘গুম মানবতাবিরোধী অপরাধ’বন্যা কবলিত অসহায় মানুষের পার্শ্বে বিএনপির নেতা মিলননিয়ম বর্হিভুত লিজেই কানাহার কবরস্থান ধ্বংসের কারণ১১ জেলায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫৪
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> জুসপানে অজ্ঞান করে ২ কিশোরীকে গণধর্ষণ

জুসপানে অজ্ঞান করে ২ কিশোরীকে গণধর্ষণ

ধূমকেতু নিউজ ডেস্ক : সুনামগঞ্জে জুসপানে অজ্ঞান করে দুই কিশোরীকে গণধর্ষণের ঘটনায় পালিয়ে থাকা প্রধান আসামি আলমগীর মিয়াকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার রাতে তাকে সুনামগঞ্জের জামালগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

আটক আলমগীর সুনামগঞ্জের জামালগঞ্জের চানপুর আবুরহাটির বজলু মিয়ার ছেলে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৯ সিলেট, সিপিসি-৩ সুনামগঞ্জ কোম্পানী অধিনায়ক লে.কমান্ডার সিঞ্চন আহমেদ।

তিনি জানান, শুক্রবার সন্ধায় নেত্রকোনার মোহনগঞ্জের বামেরচর গ্রামে ভগ্নিপতির বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় আলমগীরকে আটক করা হয়।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল রাতে জুসপানে অজ্ঞান করে দুই কিশোরীকে গণধর্ষণ করা হয়।

এ ঘটনার পরদিন ২৭ এপ্রিল এক কিশোরীর বাবা বাদী হয়ে উপজেলা সদর ইউনিয়নের চাঁনপুর আবুরহাঁটি গ্রামের বজলু মিয়ার ছেলে আলমগীর মিয়া ও একই গ্রামের হরমুজ আলীর ছেলে টমটমচালক আবুল কালামকে অভিযুক্ত করে থানায় মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, পোশাক কারখানা চালু হয়েছে, এমন খবরে রাজধানীর ঢাকার কামরাঙ্গীরচরে গার্মেন্ট কারখানায় কাজে যোগ দিতে ওই দুই কিশোরী সুনামগঞ্জের জামালগঞ্জের চাঁনপুরবাজারে এসে বাস ধরতে সোমবার সন্ধ্যায় টমটমে রওনা হয়।

তাদের মধ্যে একজন পোশাক শ্রমিক (১৪) ও তার সঙ্গে ঢাকায় বাবা-মায়ের কাছে ফিরতে রওনা দেয় অপর এক কিশোরী ।

টমটমচালক উপজেলার আবুল কালাম ওই সময় তার বন্ধু আলমগীরকেও টমটমে উঠিয়ে নেয়। একপর্যায়ে জামালগঞ্জ ফেরিঘাটে এসে বাস ধরতে দুই কিশোরী টমটম থেকে নেমে যেতে চাইলে ঢাকামুখী বাস চলাচল বন্ধ রয়েছে বলে চালক আবুল কালাম তাদের ফের বাড়ি ফিরে যেতে বলে। তখন ওই টমটমে ফের দুই কিশোরী গ্রামের বাড়ির দিকে রওনা হয়।

টমটমে থাকা চালকের বন্ধু আলমগীর দুই কিশোরীকে পথিমধ্যে ফুঁসলিয়ে জুসপানে বাধ্য করে। জুসপানে দুজন ধীরে ধীরে শরীরের ভারসাম্য হারিয়ে অজ্ঞান হয়ে পড়লে টমটম থেকে নামিয়ে উপজেলার চাঁনপুর গ্রামের নিকটবর্তী হাওরের কান্দায় (তীরে) ক্ষীরাক্ষেতে নিয়ে চালক ও তার বন্ধু দুই কিশোরীকে গণধর্ষণ করে সংজ্ঞাহীন অবস্থায় ফেলে রেখে চলে যায়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news