IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ইসরায়েলে হামলার বিষয়ে যা জানাল ইরানবগুড়া-৪ আসনের সাবেক এমপির শুভেচ্ছা বিনিময়বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলননওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে মেয়র লিটনের শোকনির্বাচনের আগের নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁসইরানে ইসরাইলের হামলারাজধানীর ঢাকা শিশু হাসপাতালে আগুনফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু
Home >> জাতীয় >> আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় খায়রুজ্জামান লিটনকে শুভেচ্ছা

আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় খায়রুজ্জামান লিটনকে শুভেচ্ছা

ধূমকেতু প্রতিবেদক : দ্বিতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন ও অভিনন্দন জানিয়েছেন সংসদ সদস্য, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

সোমবার (২৬ ডিসেম্বর) ঢাকায় ধানমন্ডিস্থ বাসভবনে আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জানান তাঁরা।

আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সাবেক সংসদ সদস্য ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সহ সভাপতি মোহম্মদ গোলাম হাক্কানী, সহ সভাপতি মোহসীন আলী, নির্বাহী সদস্য রকিবুল ইলাম রফিক, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান।

আরও শুভেচ্ছা জানান, বঙ্গবন্ধু শেখ মুজিব রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহম্মেদ, হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের ট্রাস্টি তপন কুমার সেন, চাপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান ও সদস্য সুমন কান্তি বাড়ৈই রনি, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি ডা. সাইফ জামান আনন্দ, গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার জামান আনসারী, রহনপুর পৌর ছাত্রলীগ সভাপতি এন্তাজুল হক, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি দুরুল হোদা, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, নাচোল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য নকিবুল ইসলাম নবাব, ধানমন্ডি থানা আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু পরিষদ, ধানমন্ডির নেতৃবৃন্দ আব্দুল মান্নান, শওকত আকবর, শাহীন রেজা, সাবেক ছাত্র ও যুব নেতা রতন সাহা, যুবলীগের সহ-সম্পাদক কামরুল হাসান লিংকন, সহ সম্পাদক সামিউল আমিন, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক অরবিন্দ দত্ত, শাহ মখদুম থানা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মহিদুল ইসলাম মোস্তফা, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি কাজী আমিনুল দৈনিক কক্সবাজার-৭১ এর প্রধান সম্পাদক ও প্রকাশক বেলাল উদ্দিনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ শুভেচ্ছা জানান।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news