IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ইসরায়েলে হামলার বিষয়ে যা জানাল ইরানবগুড়া-৪ আসনের সাবেক এমপির শুভেচ্ছা বিনিময়বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলননওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে মেয়র লিটনের শোকনির্বাচনের আগের নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁসইরানে ইসরাইলের হামলারাজধানীর ঢাকা শিশু হাসপাতালে আগুনফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> চাঁপাইনবাবগঞ্জে ভূয়া ডাক্তার ও সহযোগী গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে ভূয়া ডাক্তার ও সহযোগী গ্রেপ্তার

ধূমকেতু প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ওমরপুর খোঁচপাড়া গ্রামের আদর্শ চিকিৎসালয় থেকে একজন ভুয়া ডাক্তার ও তার সহযোগীকে গ্রেপ্তার করে র‍্যাব-৫।

গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ওমরপুর খোঁচপাড়া গ্রামের শফিকুল ইসলাম ওরফে সুফিয়ান ও শাহানারা বেগমের ছেলে কথিত ভূয়া চিকিৎসক মাসুম আলী (৩২) এবং একই উপজেলার শ্যামপুর টিকোশ গ্রামের একরামুল হক ও মোমেদা বেগমের ছেলে সহযোগী আব্দুল মতিন (২০)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি টহল দল ১৩ অক্টোবর ২০২২ ইং তারিখ ১:৩০ মিনিটের সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ওমরপুর খোঁচপাড়া গ্রামের কথিত ডাঃ মাসুম আলীর চেম্বার আদর্শ চিকিৎসালয় হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে (ক) ২ টি প্রেসক্রিপশন প্যাড (খ) ১ সেট এনালগ বিপি মেশিন, (গ) ১ টি টুল বক্স, (ঘ) কাচি-১১টি, (ঙ) ১টি ভূয়া প্রেসক্রিপশন (চ) ১টি ঔষধ ক্রয়ের ভাউচারসহ কথিত ভূয়া চিকিৎসক ১। মাসুম আলী (৩২), পিতা- শফিকুল ইসলাম ওরফে সুফিয়ান, মাতা-শাহানারা বেগম, গ্রাম-ওমরপুর খোঁচপাড়া এবং সহযোগী ২। আব্দুল মতিন (২০), পিতা- একরামুল হক, মাতা- মোমেদা বেগম, গ্রাম-শ্যামপুর টিকোশ, উভয় থানা-শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জদেরকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য যে, গ্রেপ্তারদের দেশের কিংবা বিদেশের স্বীকৃত কোন মেডিক্যাল কলেজ হতে চিকিৎসা বিষয়ে কোন ডিগ্রী অর্জন না করেই প্রতারনার আশ্রয় নিয়ে অননুমোদিতভাবে ডাক্তারী প্রেসক্রিপশন করে গরিব অসহায় রোগীদের নিকট হতে মোটা অংকের টাকার বিনিময়ে বিগত কয়েক বছর ধরে ভূল চিকিৎসা দিয়ে আসছে।

একজন ভূক্তভোগীর অভিযোগে জানা যায় যে, তিনি তার স্ত্রীর মাথার টিউমার অপারেশন করার জন্য বর্নিত ভূয়া ডাক্তার মাসুম আলী এর নিকট যায়। বর্ণিত ভূয়া ডাক্তার টিউমার অপারেশন না করে সেখানে এসিড প্রয়োগ করলে রোগীর অবস্থা আশঙ্কা জনক হলে বিষয়টি নিয়ে মিডিয়া পাড়ায় ব্যাপক চাল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে র‍্যাব সরে জমিনে তদন্ত কালে বিষয়টির সত্যতা পেলে ভূয়া ডাক্তার এবং তার সহযোগীকে র‍্যাবের একটি টহল দল গ্রেপ্তার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news