IMG-LOGO

শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো ইসরায়েলবিরোধী বিক্ষোভদিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পাবনায় অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেফতার ৩চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়‘যে কোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু করতে হবে’‘যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া বিএনপি’রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ১

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ১

ধূমকেতু প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও থ্রি হুইলার চালিত মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা এক যাত্রী নিহত ও আহত হয়েছে আরও ৮ যাত্রী।

সোমবার (১২ ডিসেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের লালাপাড়া মোড়ে এই সড়ক দুর্ঘটনা ঘটে। চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়কে পন্যবাহী ট্রাক ও যাত্রীবাহী মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। 

স্থানীয়রা আহতদেরকে উদ্বার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে। পরে আহতদের মধ্যে গুরুতর অবস্থায় দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে চিকিৎসকরা। এদের মধ্যে এরফান আলি কালিগঞ্জ, বিনোদপুর, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ নামে এক বৃদ্ধ যাত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিহত হয়েছেন। বাকিদেরকে জেলা হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে। 

আহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে সুজন, সাহাপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে শামীম, দুর্লভপুর গ্রামের তাইজুদ্দিনের ছেলে গোলাম নবী, নাচোল উপজেলার মহিবুর রহমানের শাহিন আলম, রাজশাহীর পবা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের মনিরুল ইসলামের ছেলে খাইরুল, এই উপজেলার শীতলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে নাসিম। গুরুতর আহত মাহিন্দ্রার ড্রাইভার ও নিহত বৃদ্ধের নাম-পরিচয় যায়নি। 

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. শাহরিনা ইসলাম জানান, তাৎক্ষণিকভাবে সবার নাম-পরিচয় জানা যায়নি। গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকিদের এখানেই চিকিৎসা দেয়া হচ্ছে। 

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান বলেন, সড়ক দুর্ঘটনায় মাহিন্দ্রা ড্রাইভারের অবস্থা আশঙ্কাজনক। বাকিরা জেলা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।  

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news