IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> টপ নিউজ >> নগর-গ্রাম >> হিলিতে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, নারীসহ ৪ অপহরনকারী আটক

হিলিতে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, নারীসহ ৪ অপহরনকারী আটক

ধূমকেতু নিউজ ডেস্ক : দিনাজপুরের হিলিতে অপহরনের একদিন পর আনোয়ার হোসেন (৪০) নামের এক মুদি ব্যবসায়ীকে উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় এক নারীসহ চার অপহরনকারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা এলাকা ভিকটিমকে উদ্ধার করা হয় ও এর সাথে জড়িতদের আটক করা হয়। উদ্ধার হওয়া আনোয়ার হোসেন হিলির রাউতারা গ্রামের মৃত আইজ উদ্দিনের ছেলে। এছাড়াও আটককৃতরা হলো, গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার বড়চাপা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আবু জাফর (৩০), একই এলাকার হবিবর রহমানের ছেলে ইসমাইল হোসেন (৩৫), জয়পুরহাটের পাঁচবিবির বিদ্দিগ্রামের মৃত অকির উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা (৩৫), তার স্ত্রী নাজমিন আকতার (৩০)।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, গতকাল বিকেল ৪টার দিকে আনোয়ার হোসেন নামের ওই মুদি ব্যবসায়ী পাঁচবিবির উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এর পরে রাত সাড়ে ১১টার দিকে তার মোবাইল থেকে পরিবারের কাছে ফোন দিয়ে আনোয়ার তাদের হেফাজতে রয়েছে জানিয়ে ৩ লাখ টাকা মুক্তিপন দাবী করেন অপহরনকারীরা। পরে তার ছেলে গতকাল রাত দেড়টার দিকে থানায় এসে বিষয়টি অবহিত করলে আমরা প্রযুক্তির সহায়তায় আমরা নিশ্চিত হয় যে ভিকটিমকে পাঁচবিবি হয়ে গাইবান্ধার কোন জায়গায় আটক করে রাখা হয়েছে। ছেলের অভিযোগের প্রেক্ষিতে আজ দুপুরে মামলা দায়ের পুর্বক পুলিশের একটি বিশেষ টিম গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়। একইসাথে অপহরন ও মুক্তিপনের ঘটনার সাথে জড়িত এক নারীসহ চারজনকে আটক করা হয়। তাদেরকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, আগামীকাল সকালে তাদেরকে দিনাজপুর আদালতে প্রেরন করা হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news