IMG-LOGO

শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যুরায়গঞ্জে জমে উঠেছে ঈদের কেনাকাটামশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারে রাসিকের ওয়ার্ড পর্যায়ে বিশেষ অভিযানমোহনপুরে খেটে খাওয়া মানুষদের মাঝে সাংবাদিকদের ইফতার বিতরণভবানীগঞ্জ বাজারে গ্রীণ সুপার মার্কেটে ইফতার ও দোয়া মাহফিলগোদাগাড়ীতে নির্মাণাধীন ভবনে মিললো তরুণীর লাশরাজশাহী মহিলা কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
Home >> টপ নিউজ >> রাজশাহী >> বাগমারায় খড় বোঝাই ট্রলি উল্টে চালক নিহত

বাগমারায় খড় বোঝাই ট্রলি উল্টে চালক নিহত

ধূমকেতু প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় খড় বোঝাই ট্রলি উল্টে চালক নিহত হয়েছে। নিহত ওই ট্রলি চালকের নাম মাইকেল (৩৮)। বাড়ি নওগাঁ জেলার পোড়শা উপজেলার দেশীপাড়া গ্রামে। গত রাত ৩ টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার গনিপুর ইউনিয়নের বুজরুক কোলার মোড়ে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, স্থানীয় দেউলিয়া গ্রাম থেকে ট্রলিতে ৪ কাউন খড় বোঝাই করে রাজশাহীর দুর্গাপুর উপজেলার আলিপুরে পৌঁছে দেয়ার উদ্দেশ্যে শুক্রবার সন্ধ্যায় রওনা দেন।

সেখান থেকে একজন হেলপার সাথে নিয়ে আসছিল মাইকেল। ব্যাপক ঘন কুয়াশার কারনে ভালো মতো রাস্তা দেখা যাচ্ছিলনা। তাই ধিরে ধিরে খড় বোঝাই ট্রলি নিয়ে আসতে হয়েছে তাদের। এদিকে বুজরুক কোলার মোড়ে রাত প্রায়২টার পর এসে পৌঁছায় তাদেও ট্রলি। অধিক পরিমান খড় থাকায় চলাচলে অনেক সমস্যা হচ্ছিল। দুর্ঘটনা কবলিত স্থানে আম গাছের সাথে ধাক্কা খেয়ে ট্রলিটি উল্টে গেলে ট্রলি থাকা হেলপার ছিটকে পড়ে যায়।

পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় দ্রæত মাইকেলকে উদ্ধারের চেষ্টা করে হেলপার মামুন। যখন খড় সরানো শেষ সেই মুহূর্তে আর চালককে জীবিত উদ্ধার করা সম্ভব হয়নি। পরে চালকের ব্যবহৃত মোবাইল থেকে তাদের পরিবারের লোকজনকে খরব দেয়া হলে তারাও ছুটে আসেন ঘটনাস্থলে।

খবর পেয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ, ওসি তদন্ত সহ সঙ্গীয় ফোর্স দুর্ঘটনার স্থানে পৌঁছান। দুর্ঘটনার কারণ সহ স্থানীয় লোকজনের নিকট এবং নিহত চালকের পরিবারের সদস্যদের জবানবন্দি শোনেন। মাইকেল নিহতের ঘটনায় পরিবার সহ স্থানীয়দের কোন আপত্তি না থাকায় লাশটি স্বজনদের নিকট ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রæত ঘটনাস্থলে পৌঁছায় এবং পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় লাশটি তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news