IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> নগর-গ্রাম >> সলঙ্গায় ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

সলঙ্গায় ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

ধূমকেতু প্রতিবেদক : সিরাজগঞ্জের সলঙ্গায় ১৫০ পিচ নেশা জাতীয় দ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ধনঞ্জয় কুমার হালদার (৩২) নামের মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। সোমবার দিবাগত রাত আড়াই টার দিকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ঘুড়কা বেলতলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ধনঞ্জয় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ঘুড়কা হালদারপাড়া এলাকার অধীর চন্দ্র হালদারের ছেলে।

র‌্যাব-১২ এর পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন মিরাজের নেতৃত্বে সোমবার দিবাগত রাত ১২ টা থেকে আড়াইটা পর্যন্ত সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ঘুড়কা বেলতলা গ্রামস্থ জনৈক বাদশা শেখ (৪৫), পিতা-মৃত নিজাম উদ্দিন শেখ এর বসত বাড়ির পূর্ব পাশের্^ কাঁচা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ধনঞ্জয় কুমার হালদার (৩২) কে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছে থাকা ০১টি মোবাইল ও নগদ ২,০০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১২ আরও জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০ (ক)/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ আসামী ধনঞ্জয়কে থানায় হস্তান্তর করা হয়েছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news