IMG-LOGO

মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
নাটোরে ঠিকাদারির টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নিহত ১ফুলবাড়ীতে এক বাড়ীর বিদ্যুৎ বিল আর এক বাড়ীতেরাসিকের কর্মকর্তা/কর্মচারীগণের ক্ষেত্রে সর্বজনীন পেনশন চালুকরণের নিমিত্তে সভাবদলগাছীতে দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্ধোধনমান্দায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যুপোরশার পূণর্ভবা এখন বালুচরনন্দীগ্রামের বৃন্দাবন পাড়া হরিবাসর পরিদর্শনে এমপিচাইনিজ কুড়ালসহ আটক কিশোরকে ছেড়ে দিল পুলিশচেয়ারম্যান পদে আ.লীগের চার সহ ৬ জনের মনোনয়ন দাখিলচার দিনে রাজস্ব আয় সাড়ে ১৬ লাখঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির সভাপতিকে সংবর্ধনাসাপাহারে বাংলা নববর্ষ বরনদরিদ্রদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করছে সরকার : গামামহাদেবপুরে চেয়ারম্যান ৮ ও ভাইস চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়ন দাখিলপাল্টা হামলা চালাতে মরিয়া হয়ে উঠেছে ইসরায়েল
Home >> বিনোদন >> টপ নিউজ >> ইনস্টাগ্রামে ভুয়া অ্যাকাউন্ট ব্লক করল শাকিবকে

ইনস্টাগ্রামে ভুয়া অ্যাকাউন্ট ব্লক করল শাকিবকে

ধূমকেতু নিউজ ডেস্ক : ইনস্টাগ্রাম আইডি চালু করতে না করতেই ধাক্কা খেতে হয়েছে শাকিব খানকে। বাংলাদেশের জনপ্রিয় এই নায়ক ইনস্টাগ্রামে আসার আগেই তাঁর নামে সেই মাধ্যমে অসংখ্য ভুয়া আইডি সক্রিয় ছিল। তাঁরা শাকিব খানের বিভিন্ন সিনেমার স্থিরচিত্র ও কাজের তথ্য সেসব আইডি থেকে পোস্ট করতেন। ভক্তদের বিভ্রান্ত করতেন।

আনুষ্ঠানিকভাবে শাকিব খান যখন ইনস্টাগ্রামে এলেন, তখন ভুয়া আইডি নিয়ন্ত্রকেরা পেছনে লাগে আসল শাকিব খানের ইনস্টাগ্রাম আইডিতে। ভুয়া আইডি নিয়ন্ত্রকেরা রিপোর্ট করে সত্যিকারের শাকিব খানের ইনস্টাগ্রাম আইডি আপাতত নিষ্ক্রিয় করে দিয়েছেন।

ভক্তদের দীর্ঘদিনের আবদার ও অনুরোধে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হচ্ছেন। ফেসবুক পেজে আগে সক্রিয় থাকলেও ২০ নভেম্বর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও চালু করলেন। সেখানে তিনি মুক্তি প্রতীক্ষিত ‘নবাব এলএলবি’ সিনেমার একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘#first_instagram_post. #the_journey_begins!!!।’ সেদিন তিনি এ–ও জানান, শিগগিরই টুইটারেও তাঁকে পাওয়া যাবে।

ইনস্টাগ্রাম জটিলতার বিষয়ে শাকিব খানের ঘনিষ্ঠ একটি সূত্র জানান, ইনস্টাগ্রামে শাকিব খানের নামে অনেকগুলো আইডি আছে। সবগুলোতে কমবেশি অনুসারী আছেন। আসল শাকিব খানের ইনস্টাগ্রাম আইডি চালুর পর ভুয়া আইডি নিয়ন্ত্রকেরা গণহারে রিপোর্ট করেন। এতে আসল আইডি ডিজেবল হয়ে যায়। এরই মধ্যে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছেন বলেও তারা জানিয়েছে। খুব শিগগির শাকিব খান তাঁর ইনস্টাগ্রাম আইডিতে আবার সচল হবেন। বিষয়টি নিয়ে দুশ্চিন্তার কোনো কারণ নেই বলেও জানালেন তিনি।

শাকিব খান তাঁর ইনস্টাগ্রাম আইডিতে মুক্তি প্রতিক্ষীত ‘নবাব এলএলবি’ সিনেমার একটি স্থিরচিত্র পোস্ট করেন। এই ছবি আগামী মাসে একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। তার আগে ছবির টাইটেল গান ওই অ্যাপে মুক্তি পেয়েছে। টাইটেল গানটি গেয়েছেন সম্প্রীতি দত্ত, সুর ও লেখা দোলন মৈনাকের এবং র‍্যাপ গানের কথা লিখেছেন মাহমুদ হাসান তবীব।

এই গানের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে দেশের শ্রেষ্ঠ ১০ নারীকে। ১০ নারী হলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ব্রিটিশবিরোধী আন্দোলনের নেত্রী প্রীতিলতা ওয়াদ্দেদার, কবি-সাহিত্যিক সুফিয়া কামাল, ‘বেগম’ পত্রিকার সম্পাদক নুরজাহান বেগম, ঔপন্যাসিক সেলিনা হোসেন, নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া, ‘শহীদ জননী’ জাহানারা ইমাম, ভাস্কর শিল্পী ফেরদৌসী প্রিয়ভাষিণী, কবি-লেখক রাবেয়া খাতুন, ‘বীরাঙ্গনা’ রমা চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা (বীর প্রতীক) তারামন বিবি, ক্রিকেটার সালমা খাতুন ও প্রথম এভারেস্টজয়ী বাংলাদেশি নারী নিশাত মজুমদার।

শাকিব খান ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন মাহিয়া মাহি, স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, রাশেদ অপু, এল আর সীমান্ত, শাহেদ আলী প্রমুখ।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news