IMG-LOGO

শনিবার, ১লা জুন ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জিলকদ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
বেনাপোল থেকে মোংলার উদ্দেশ্যে ছেড়ে গেল ‘মোংলা কমিউনিটি’নাচোলের সাবেক ইউএনও সাবিহা সুলতানার ইন্তেকালে‘ঈদ যাত্রায় ট্রেনে ভোগান্তি হবে না’‘বিয়ের নিউজের চাপ ঢাকল আমাকে দিয়ে, কত বড় নেমকহারাম’আফগানিস্তানে নৌকা ডুবে শিশুসহ নিহত ২০‘বেনজীরের দায় পুলিশ নেবে না’পোরশায় সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত উপসহকারি প্রাণি সম্পদ কর্মকর্তার মৃত্যুস্মার্ট বাংলাদেশ গড়তে প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ভূমিকা অপরিসীমএমপি ফারুক চৌধুরীর জিডিতে মিথ্যাচারের প্রতিবাদ আরইউজেরনন্দীগ্রাম উপজেলাবাসীর সেবক হয়ে কাজ করতে চান শুভতানোরে শিশু বলাৎকারকারি যুবলীগ নেতা আটকএমপি আনার হত্যায় জড়িত সিয়াম নেপালে আটকউখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিটচাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শিশুসহ ২ জনের মৃত্যুরাজশাহীতে গত দুই মাসে ৫৫ নারী ও শিশু নির্যাতিত
Home >> বিনোদন >> সঠিক সঙ্গী খুঁজে পাওয়া কঠিন: শখ

সঠিক সঙ্গী খুঁজে পাওয়া কঠিন: শখ

ধূমকেতু নিউজ ডেস্ক : এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ দীর্ঘদিন ধরেই শোবিজে অনিয়মিত। তবে এবার মিডিয়ায় এসে নিজের ব্যক্তিগত ও ক্যারিয়ার নিয়ে কথা বলেছেন তিনি।

গত ১৫ নভেম্বর দেশের বেসরকারি একটি এফএম’র লাইভ সাক্ষাৎকারে অংশ নেন শখ। সেখানে তিনি জীবনে সঠিক সঙ্গী খুঁজে পাওয়ার বিষয়ে বলেন, সঠিক সঙ্গী খুঁজে পাওয়া আসলে কঠিন। কখনো মানুষকে পুরোপুরি চেনা যায় না। এটা সত্য কথা।

অভিনেত্রী বলেন, ‘মানুষ বহুরূপী হয়। মানুষের কখনো একটা রূপ থাকে না। এরপরও যেসব মানুষ সঠিক মানুষকে খুঁজে পায়, তারা অনেক ভাগ্যবান। আমাদের সময় কঠিন ছিল। কেননা, অনেক ভিড়ের মাঝে সেই একজনকে খুঁজে পাওয়া। কিন্তু একসময় সঠিক মানুষ ঠিকই বের হয়ে আসে। তাকে খুঁজতে হয় না, চলেই আসে।’
শখের কাছে ‘সুখ’-এর সংজ্ঞা জানতে চাইলে বলেন, সুখের সংজ্ঞা একদম সিম্পল। মানুষের জীবনে চাহিদা যত কম, যত অল্পতে সন্তুষ্ট থাকা যায় ততই সুখ।

এর আগে ২০১৬ সালের জানুয়ারিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন শখ ও নিলয় আলমগীর। কিন্তু তাদের বিয়ের মাত্র এক বছরের মাথায় ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায়।

অভিনেত্রী নিজের জীবনের ভুলের বিষয়ে কোনো আক্ষেপ নেই বলে জানান, জীবনের ভুল থেকেই শেখে মানুষ। আমি জীবনের প্রতিটি ভুল থেকে শিখেছি।

সাক্ষাৎকারের এক পর্যায় শোবিজে ফের কাজ করার ইচ্ছা প্রকাশ করেন শখ। তবে বর্তমানে সন্তান ও পরিবারকে সময় দিতে চান তিনি। আর এরপরই আবার আগের মতো নিয়মিত কাজ শুরু করবেন বলে জানান এই অভিনেত্রী।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news