IMG-LOGO

বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন‘দেশের মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি’আজ রাত ৩টা থেকে ৪টা পর্যন্ত বন্ধ থাকবে ইন্টারনেট সেবা৮০ কিমি বেগে ঝড়ের আভাসবিমানবাহিনীতে অফিসার ক্যাডেট পদে নিয়োগতানোরে দুই শতাধিক আম গাছ কেটে জমি দখলের চেষ্টার অভিযোগনাচোলে জেলা প্রশাসকের বিভিন্ন কর্মসূচি উদ্বোধনগোমস্তাপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন
Home >> রাজনীতি >> টপ নিউজ >> রাণীনগরে বিএনপির চার নেতাকে কারণ দর্শানোর নোটিশ

রাণীনগরে বিএনপির চার নেতাকে কারণ দর্শানোর নোটিশ

ধূমকেতু প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগরে “প্রতারণার” অভিযোগে উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির চার সদস্যকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

শনিবার (৫ নভেম্বর) সন্ধ‍্যায় ওই চার নেতাকে নোটিশ দেয়া হয়। পত্র প্রাপ্তির তিন দিনের মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

রাণীনগর উপজেলা বিএনপির আহ্বায়ক ও দুই যুগ্ম আহ্বায়ক স্বাক্ষরিত চার নেতাকে দেয়া কারণ দর্শানোর নোটিশ সূত্রে জানা গেছে।

রাণীনগর উপজেলার খট্রেশ্বর রাণীনগর এবং কাশিমপুর ইউনিয়নে যথাক্রমে আগামী ১৭ এবং ৩০ নভেম্বর ইউনিয়ন বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হবার লক্ষে কার্যক্রম চলমান রয়েছে। এরই মধ্যে নওগাঁ সদর উপজেলার চুন্ডিপুর ইউনিয়নে সায়েম উদ্দীন স্কুল মাঠে মিলাদ মাহফিলে “মিথ্যে” জাতীয়তাবাদী দল বিএনপির ব্যানারে রাণীনগর উপজেলা বিএনপির আহ্বায়কবৃন্দের পরামর্শ ছারাই একক সিদ্ধান্তে রাণীনগর উপজেলা বিএনপির নেতৃবৃন্দকে অংশ গ্রহণ করার জন্য প্রতারনার আশ্রয় নেয়। যাহা ফেসবুকে প্রকাশ পেয়েছে। এতে দলীয় ঐক্য নষ্ট করে দলকে সংঘাতের পথে ধাবিত করেছে। যাহা তাদের একক এখতিয়ার না থাকা সত্বেও সেচ্ছাচারিতার শামিল এবং যাহা দলীয় নির্দেশনার পরিপন্থী। এমন অভিযোগে নওগাঁ জেলা বিএনপি আহ্বায়কের আলোচনার প্রেক্ষিতে রাণীনগর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মেজবাউল হক লিটন, নজরুল ইসলাম মাস্টার, সনোয়ার হোসেন ও মাহমুদুল হাসান মধুকে শনিবার সন্ধ‍্যায় কারন দর্শানোর নোটিশ দেয়া হয়। নোটিশে পত্র প্রাপ্তির তিন দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

রাণীনগর উপজেলা বিএনপির আহ্বায়ক রোকনুজ্জামান খান রুকু বলেন, যদি বিএনপির ব্যানারে মিলাদ মাহফিল হতো তাহলে জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের ছবি থাকতো। কিন্তু বিএনপির নামে যে ব্যানার ছিল তাতে জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান এর ছবি ছিলনা। তাছাড়া তারা যে ওই মিলাদ মাহফিলে অংশ নিবে তা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাথে আলোচনা করেনি। সুতরাং নওগাঁ জেলা বিএনপির আহ্বায়কের আলোচনা সাপেক্ষে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম মাস্টার বলেন, গত শনিবার সায়েম উদ্দীন স্কুল মাঠে বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনষ্ঠিত হয়েছে। সেখানে সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী আলমগীর কবীর উপস্থিত ছিলেন। এছাড়া স্থানীয় জনগণ এবং দলীয় নেতাকর্মীসহ প্রায় সাড়ে ১২শ’লোকজন উপস্থিত ছিলেন।

তিনি বলেন,ব্যানার করার সময় যিনি ব্যানার করেছেন সে সময় ভুল বসত: ছবি ছাড়া পরেছে তবে, বিএনপি দলীয় মনোগ্রাম ছিল। মূলত: নওগাঁর মধ্যে মিটিং নিয়ে কারণ দর্শানোর নোটিশ করার অধিকার তাদের নেই। তারা বিশেষ উদ্দ্যেশ্য প্রনোদিত হয়ে আমাদেরকে এই নোটিশ করেছেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news