IMG-LOGO

বুধবার, ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে নিহত ১০নতুন প্রেমের ইঙ্গিত অভিনেত্রী পরীমনির‘প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ৩০-৪০ শতাংশ ভোট পড়েছে’‘অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে’জেনে নিন কাসুন্দি বানানোর রেসিপিভোলাহাটে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৪বদলগাছীতে ভোটারের উপস্থিতি কমওমরাহ শেষে দেশে ফিরলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুলআদালতে মুখোমুখি ট্রাম্পের স্টর্মি ড্যানিয়েলসহজ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাদেশের ১৬ জেলায় ৮০ কিমি বেগে ঝড়ের আভাসইসরায়েলে বোমা পাঠানো বন্ধ রেখেছে মার্কিন যুক্তরাষ্ট্রপথচারীদের জন্য রেড ক্রিসেন্টের পানি, স্যালাইন, ছাতা, লিফলেট, ক্যাপ হস্তান্তরআজ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকীএকাদশ শ্রেণির অর্ধ-বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ
Home >> রাজনীতি >> সন্ত্রাস, চাঁদাবাজ, দখলবাজ, মাদক মুক্ত ইউনিয়ন গড়তে চান চেয়ারম্যান পদপ্রার্থী মেহেদী

সন্ত্রাস, চাঁদাবাজ, দখলবাজ, মাদক মুক্ত ইউনিয়ন গড়তে চান চেয়ারম্যান পদপ্রার্থী মেহেদী

ধূমকেতু প্রতিবেদক, বগুড়া : বগুড়া সদর উপজেলা ১নং ফাপোর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য, বগুড়া সদর উপজেলা আওয়ামী যুব লীগের সাবেক সাধারণ সম্পাদক, বাঘোপাড়া শহিদ দানেশ উদ্দিন উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ-এর প্রভাষক আধুনিক ফাঁপোর ইউনিয়ন গড়ার রুপকার শেখ হাসিনার রাজপথের সাহসী সৈনিক সদ্য প্রয়াত আব্দুর রাজ্জাক বাচ্চুর ভাগ্নে সময়ের সাহসী যোদ্ধা তরুণ সমাজ সেবক মেহেদী হাসান চেয়ারম্যান পদ-প্রার্থী হিসাবে ১নং ফাঁপোর ইউনিয়ন পরিষদ আলোচনার শীর্ষে অবস্থান নিয়েছেন।

ইউনিয়নের সর্বস্তরের ভোটারদের সম্মতিতে চুড়ান্ত ভাবে সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচনের। ভোটারদের মধ্যে রয়েছে বিপুল উৎসাহ উদ্দীপনা কে হবেন জনগণের কাঙ্ক্ষিত জনপ্রতিনিধি এমনটাই আলোচনা রাস্তা ঘাটে চায়ের আড্ডায়। ফাঁপোর ইউপির বিভিন্ন ওয়ার্ড এ চায়ের চুমুকে ঘুরে ফিরে নির্বাচনের গুঞ্জন শুরু হয়েছে পুরো দমে।

বগুড়া সদর উপজেলার ১নং ফাঁপোর ইউনিয়নের ভোটারেরা জানান, হাস্যজ্জল, সৎ, সাহসী, শিক্ষিত, যোগ্য ব্যাক্তি সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক এর ভাগ্নে মেহেদী হাসান আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মাঠে নেমেছেন। শক্ত অবস্থানেও রয়েছেন তিনি গুঞ্জন শোনা যায় এখন পুরো দমে ভোটারদের মধ্যে থেকে।

এছাড়াও ১নং ফাঁপোর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মেহেদী হাসান ভোটারসহ সর্বস্তরের মানুষের কাছে সহযোগিতা ও দোয়া কামনা করছেন।

ইতিমধ্যে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মিসহ অঙ্গ-সংগঠনের রাজনৈতিক ব্যক্তি ও এলাকাবাসীর কাছে থেকে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করছেন তিনি।

সৎ, আদর্শ ও ন্যায় নীতির মধ্যে দিয়ে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র তার লক্ষ্য। আর এসব কারণেই তার ইউনিয়নের ভোটারাও ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চান তাকে।

১নং ফাঁপোর ইউনিয়নের স্থানীয় ভোটারা সাংবাদিকদের জানান, ছোটবেলা থেকেই শান্ত- শিষ্ট্র,নম্র- ভদ্র, স্বভাবের ছেলে এবং অসহায় হতদরিদ্র মানুষের দু:খ দুর্দশায় বিপদে-আপদে সর্বদা পাশে থাকেন তিনি। বিবেকের ব্যাকুলতায় নিজ সামর্থ্য অনুযায়ী যখন যেভাবে পারেন অসহায়দের পাশে দাড়িয়ে বাড়িয়ে দেয় সহয়তার কোমল দু’হাত।

জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনা দেশত্ববোধের গভীরতার টানে তিনি নিজেকে জড়িয়েছেন আওয়ামী লীগের রাজনীতিতে।

মেহেদী হাসান আরও জানান, আমি একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান, আমি ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগ রাজনীতির সাথে সম্পৃক্ত। আওয়ামী লীগের দলীয় সকল কার্যক্রমে অংশগ্রহণ করেছি। ইতিমধ্যে আমি আমার সততা আর আদর্শ নিয়ে সকলের মনিকোঠায় ঠাই পেয়েছি।

এবার আগত আসন্ন ইউপি নির্বাচনে ১নং ফাঁপোর ইউনিয়ন ভোটারদের চাওয়া ও সম্মতিতে আমি চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছি।

আসন্ন নির্বাচনে ১ নং ফাঁপোর ইউনিয়নের ভোটারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি এই ১নং ফাঁপোর ইউনিয়নের যে-সকল অসম্পূর্ণ কাজ রয়েছে তা আমি সম্পুর্ন করার চেষ্টা করবো।

মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ মুক্ত একটি ইউনিয়ন গরবো। সর্বস্তরের ভোটারদের প্রতি আমার আহ্বান সবারই সহযোগিতা পেলে তাদের পাশে থেকে মানুষের সেবা করতে চাই।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news