IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> রাজনীতি >> রাণীনগরে যুবদল নেতার ব্যতিক্রম নির্বাচনী প্রচারণা

রাণীনগরে যুবদল নেতার ব্যতিক্রম নির্বাচনী প্রচারণা

ধূমকেতু প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফুটবল খেলার মধ্য দিয়ে ব্যতিক্রম প্রচারণায় নেমেছেন যুবদল নেতা বেদারুল ইসলাম। প্রচারণার অংশ হিসেবে শুক্রবার বিকেলে ফুটবল ফাইনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রাণীনগর উপজেলা যুবদল নেতা ও এনায়েতপুর গ্রামের বেদারুল ইসলাম জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাশিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে অংশ গ্রহণ করবেন। এলক্ষে প্রচারণায় নামতে ব্যতিক্রম উদ্যোগ নেন তিনি।

তিনি বলেন, যুব সমাজকে উদ্বুদ্ধ করতে এবং মাদক ও অন্যান্য আসক্তি থেকে ফেরাতে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ফুটবল খেলার আয়োজন করেন। এরই ধারাবাহিকতায় অত্র ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯ টিমে এবং একটি সমন্নিত টিমসহ ১০ টিমে খেলা শুরু করেন। প্রতিটি টিমের খেলুয়ারদের জার্সি এবং ফুটবল সরবরাহ করেন। চলতি মাসের ৩ তারিখে খেলার উদ্বোধন করা হয়।

সব শেষে শুক্রবার বিকেলে ৫ নং ওয়ার্ড ও ৮ নং ওয়ার্ডের টিমের মধ্যে চুরান্ত খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ৮ নং ওয়ার্ড টিমকে ৪-১ গোলে হারিয়ে বিজয়ী হয় ৫নং ওয়ার্ড। বিজয়ীদের একটি ছাগলের খাসি এবং বিজিতদের একটি ভেড়ার খাসি উপহার দেয়া হয়।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news