IMG-LOGO

বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যুরায়গঞ্জে জমে উঠেছে ঈদের কেনাকাটামশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারে রাসিকের ওয়ার্ড পর্যায়ে বিশেষ অভিযানমোহনপুরে খেটে খাওয়া মানুষদের মাঝে সাংবাদিকদের ইফতার বিতরণভবানীগঞ্জ বাজারে গ্রীণ সুপার মার্কেটে ইফতার ও দোয়া মাহফিলগোদাগাড়ীতে নির্মাণাধীন ভবনে মিললো তরুণীর লাশরাজশাহী মহিলা কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
Home >> রাজনীতি >> আদর্শ ইউনিয়ন গড়তে নৌকা প্রতীক চান প্রভাষক বোরহান

আদর্শ ইউনিয়ন গড়তে নৌকা প্রতীক চান প্রভাষক বোরহান

ধূমকেতু প্রতিবেদক, সাপাহার : গণপ্রজান্ত্রী বাংলকদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত (ভিশন-২০৪১) অর্জন নিয়ে আদর্শ ইউনিয়ন গড়ার লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাপাহার উপজেলার শিরন্টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) পেয়ে বিপুল ভোটেরজয়ী হয়ে আওয়ামী লীগ কে উপহার দিতে চান ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বোরহান উদ্দীন।

তিনি রাজশাহী বিশ্ব বিদ্যালয় হতে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে অনার্স ও মাস্টার্স শেষে করে ২০০২ সাল থেকে পলাশবাড়ী ফাজিল মাদরাসায় প্রভাষক (রাষ্ট্রবিজ্ঞান) হিসাবে কর্মরত আছেন।

বোরহান উদ্দীন বলেন, আমার পরিবারের সবাই বাংলাদেশ আওয়ামী লীগের সাথে জড়িত। আমি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান। ১৯৮৭ সালে কির্ত্তীপুর উচ্চ বিদ্যালয় হতে মাধ্যমিক পাশ করার পর ছাত্রলীগে যোগদানের মধ্যদিয়ে রাজনীতিতে প্রবেশ করি। ১৯৮৭ হতে ১৯৮৯ সালে রাজশাহী নিউ ডিগ্রী কলেজ ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিলাম। সেখান থেকে উচ্চ মাধ্যমিক পাশ করি। ১৯৯০ থেকে ১৯৯৭ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কর্মী হিসাবে ছিলাম।

রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে অনার্স ও মাস্টার্স শেষ করে ২০০২ সালে প্রভাষক হিসাবে পলাশবাড়ী ফাজিল মাদরাসায় যোগদান করে এখনো কর্মরত আছি। এরপর থেকে এলাকায় উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন দলীয় মিছিল মিটিং আলোচনা সভা সহ দলীয় সকল কর্মসূচিতে সরাসরি অংশ গ্রহন এবং নেতাকর্মীদের সাথে যোগাযোগ অব্যহত রেখেছি।

বর্তমানে শিরন্টি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে সততা ও নিষ্ঠার সাথে সকল কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড- এর দায়িত্ব পালন করে আসছি। পাশাপাশি এ ইউনিয়নের স্থায়ী বাসিন্দা হিসাবে সর্বস্তরের মানুষের সাথে সুখে-দুঃখে আপদে বিপদে মতবিনিময় সহ সামাজিক বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে ব্যাপক জন সম্পৃক্তা গড়ে তুলেছি।

একারনে আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূখী সকল কর্মকান্ডের সুফল জনসাধারণের মাঝে পৌঁছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত (ভিশন-২০৪১) অর্জনের লক্ষে গণপ্রজান্ত্রী বায়লাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী ও স্থানীয় সাংসদ সাধন চন্দ্র মজুমদারের নিক নির্দেশনা মেনে শতভাগ সততা ও নিষ্ঠার সাথে ইউনিয়ন বাসীর সহযাত্রী হিসাবে মাদক ও বাল্যবিবাহ মুক্ত সমাজ ব্যবস্থা গঠন এবং দিন বদলের অভিযাত্রায় একটি আদর্শ ও সমৃদ্ধ ইউনিয়ন গড়ার লক্ষ নিয়ে আসন্ন শিরন্টি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) প্রত্যাশী বলে জানান প্রভাষক বোরহান উদ্দীন।

সাপাহার উপজেলার শিরন্টি ইউনিয়নের আওয়ামী লীগের সহ সভাপতি প্রভাষক বোরহান উদ্দীন ক্ষমতায় নয় জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে চান।

প্রভাষক বোরহান উদ্দীন-এর রাজনীতিক ক্যারিয়ার, শিক্ষিত ও ব্যক্তিগত ক্যারিয়ার পজেটিভ দেখে এবারে ইউপি নির্বাচন করলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি বলে মনে করছেন এলাকার সূধীজন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news