IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
রাজধানীর ঢাকা শিশু হাসপাতালে আগুনফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে
Home >> রাজনীতি >> লিড নিউজ >> রাণীনগরে ৪৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

রাণীনগরে ৪৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ধূমকেতু প্রতিবেদক, রাণীনগর : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে নওগাঁর রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়নে মোট ৪৩০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর মধ্যে চেয়ারম্যান পদে ৫৪ জন সংরক্ষিত আসনে ৯১জন ও সাধারণ সদস্য পদে ২৮৫ জন প্রার্থী রয়েছেন। মনোনয়নপত্র জমাদানের শেষ দিন রবিবার বিকেল ৫টা পর্যন্ত এসব মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, একডালা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার শাহজাহান আলী, ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টির আতাউর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান, রুহুল আমিন, মজিবর রহমান, আব্দুল মজিদ আকন্দ, মোস্তাফিজুর রহমান বাবু ও শাহিনুর মন্ডল শাহি। এবং সংরক্ষিত আসনে মোট ১২জন জন এবং সাধারণ সদস্য পদে ৩০জন প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন।

পারইল ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরে আলম সিদ্দিকী দুলাল এবং স্বতন্ত্র প্রার্থী মজিবর রহমান, জাহিদুর রহমান, সুজিদ চন্দ্র সাহা, আমিনুল হক, ইসাহাক সরদার ও গৌতম কুমার।

এছাড়া সংরক্ষিত আসনে ১০জন এবং সাধারণ সদস্য পদে ৩০জন প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন। কালীগ্রাম ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সুবাস চন্দ্র সরকার, জাতীয় পার্টির আয়েত আলী, ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টির আব্দুল ওয়াহেদ এবং স্বতন্ত্র প্রার্থী আব্দুল ওহাব চাঁন, সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, গোলাম মোস্তাফিজুর রহমান ও আহম্মেদ মহিউল চৌধুরী। এছাড়া সংরক্ষিত আসনে ১০জন এবং সাধারণ সদস্য পদে ৪০জন প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন।

বড়গাছা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল মতিন মাস্টার, ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টির মাহাবুর আলম এবং স্বতন্ত্র প্রার্থী মহসিন মল্লিক ও রাজু প্রামানিক। এছাড়া সংরক্ষিত আসনে ১২ জন এবং সাধারণ সদস্য পদে ৩৯ জন প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন। খট্রেশ্বর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চন্দনা সারমিন, ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টির হাবিবুল্লা টুটুল এবং স্বতন্ত্র প্রার্থী ফরহান মন্ডল ও নজমুল হক।

এছাড়া সংরক্ষিত আসনে ১৪ জন এবং সাধারণ সদস্য পদে ৩৮জন প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন। কাশিমপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলমগীর হোসেন, ইসলামি আন্দোলন পার্টির আব্দুল আজিজ শেখ এবং স্বতন্ত্র প্রার্থী আব্দুল গফুর, মকলেছুর রহমান বাবু,শেখ শাহিনুর ইসলাম ও আব্দুল মান্নান। এছাড়া সংরক্ষিত আসনে ১৪জন এবং সাধারণ সদস্য পদে ৪০জন প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন।

গোনা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল খালেক, জাতীয় পার্টির সেলিম আক্তার টিটু, ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টির আব্দুল মালেক এবং স্বতন্ত্র প্রার্থী হাসান আলী, মশিউর রহমান, আব্দুল আরিফ রাঙ্গা, আব্দুল কুদ্দুছ শেখ, দেলোয়ার হোসেন, জিয়াউর রহমান ও আবু শায়েম।

এছাড়া সংরক্ষিত আসনে ১০ জন এবং সাধারণ সদস্য পদে ৩৭ জন প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন। মিরাট ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জিয়াউর রহমান, ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টির জাহাঙ্গীর আলম এবং স্বতন্ত্র প্রার্থী মোফাজ্জল হোসেন, ফখরুল হাসান, রফিকুল ইসলাম, ইয়াকুব আলী ও শামছুর রহমান। এছাড়া সংরক্ষিত আসনে ৯ জন এবং সাধারণ সদস্য পদে ৩১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল ইসলাম জানান,২য় ধাপে ইউপি নির্বাচনে ঘোষিত তফশীল অনুযায়ী ১৭ অক্টোবর মনোনয়ন উত্তোলন ও জমার শেষ তারিখ ছিল। আগামী ২০ অক্টোবর যাচাই-বাছাই, ২১-২৩ অক্টোবর আফিল এবং ২৪ ও ২৫ অক্টোবর আফিল নিস্পত্তি, ২৬ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন, ২৭ অক্টোবর প্রতিক বরাদ্দ এবং ১১ নভেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে শুধুমাত্র কাশিমপুর ইউরিয়নে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news