IMG-LOGO

বৃহস্পতিবার, ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ইসরাইলের সমালোচনাকারীদের গ্রেফতার করছে সৌদি‘রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ’বাংলাদেশ কারিগরী কলেজ শিক্ষক সমিতির মিলন মেলা১৩ বছর পর বিশ্বকাপ খেলবে কানাডারাজশাহীতে যুবলীগের উদ্যোগে পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণরাজশাহীতে নার্সিং ভর্তি পরীক্ষা উপলক্ষে আরএমপি’র নোটিশমোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ১৭ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিলমহান মে দিবস উপলক্ষে আরইউজে’র সভারাজশাহী জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে মে দিবস উদযাপনকমলো এলপিজি গ্যাসের দামমোহনপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবস উদযাপনরাজশাহীর ১৯ নং ওয়ার্ড ক্রিকেট লীগের উদ্বোধন‘যুক্তরাষ্ট্র প্রমাণ করল ইরানের নীতি সঠিক’‘থাইল্যান্ড সফর সফল ও ফলপ্রসূ হয়েছে’চাঁপাইনবাবগঞ্জে মে দিবস উদযাপন
Home >> রাজনীতি >> আদর্শ ইউনিয়ন গড়তে নৌকা প্রতীক চান সাদেকুল ইসলাম

আদর্শ ইউনিয়ন গড়তে নৌকা প্রতীক চান সাদেকুল ইসলাম

ধূমকেতু প্রতিবেদক, সাপাহার : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত (ভিশন-২০৪১) অর্জন নিয়ে আদর্শ ইউনিয়ন গড়ার লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাপাহার উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) পেয়ে বিপুল ভোটে জয়ী হয়ে আওয়ামী লীগ কে উপহার দিতে চান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাদেকুল ইসলাম।

তিনি বলেন, আমার পরিবারের সবাই বাংলাদেশ আওয়ামী লীগের সাথে জড়িত। আমি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান।

বর্তমানে সদর ইউনিয়ন আওয়ামী লীগের ২ বারের সফল সভাপতি হিসেবে সততা ও নিষ্ঠার সাথে সকল কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড-এর দায়িত্ব পালন করে আসছেন তিনি। পাশাপাশি এ ইউনিয়নের স্থায়ী বাসিন্দা হিসেবে সর্বস্তরের মানুষের সাথে সুখে-দুঃখে আপদে বিপদে মতবিনিময় সহ সামাজিক বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে ব্যাপক জন সম্পৃক্ততা গড়ে তুলেছেন।

এ কারনে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূখী সকল কর্মকান্ডের সুফল জন সাধারণের মাঝে পৌঁছে দিতে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০৪১ অর্জনের লক্ষে সততা ও নিষ্ঠার সাথে দলীয় কাজ করে যাচ্ছেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী ও স্থানীয় সাংসদ সাধন চন্দ্র মজুমদার এমপির দিক নির্দেশনা মেনে শতভাগ সততা ও নিষ্ঠার সাথে ইউনিয়ন বাসীর সহযাত্রী হিসেবে সমাজ ব্যবস্থা গঠন এবং দিন বদলের অভিযাত্রায় একটি আদর্শ ও সমৃদ্ধ ইউনিয়ন গড়ার লক্ষ নিয়ে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) প্রত্যাশী সাদেকুল ইসলাম।

সাপাহার উপজেলার সদর ইউনিয়নের আওয়ামী লীগের ২ বারের সফল সভাপতি সাদেকুল ইসলাম ক্ষমতায় নয় জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে চান।

সাদেকুল ইসলাম-এর রাজনীতিক ক্যারিয়ার ও ব্যক্তিগত ক্যারিয়ার পজেটিভ দেখে এবারে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে মনে করছেন এলাকার সূধীজন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news