IMG-LOGO

শুক্রবার, ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন রাজশাহীর উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্পজুমায় দ্রুত উপস্থিতে যে সওয়াব লাভ হয়রাজনৈতিক আশ্রয় চাওয়া আবেদনকারীদের দুঃসংবাদ দিল যুক্তরাজ্যঘুমের মধ্যে মুখ থেকে লালা ঝরে কেন৬ জুন বাজেট দেবো, বাস্তবায়নও করবো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘ডোনাল্ড লুর পর ফখরুলের বক্তব্যের কোনো মূল্য নেই’হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহতএকনেকে আড়াই লাখ কোটি টাকার এডিপি অনুমোদনগোদাগাড়ীতে গৃহবধূকে হত্যা, স্বামী পলাতকএসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের কলেজে ভর্তির নীতিমালা প্রকাশচলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচনের দাবি নিপুণেরফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে আগুনবিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছাড়লো ক্রিকেট দলরাফায় হামলা নিয়ে ইসরাইলকে হুঁশিয়ারি দিল ইইউকান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন অভিনেত্রী ভাবনা
Home >> রাজনীতি >> কলমা ইউপিতে নৌকার বিজয়ে সেন্টার কমিটি গঠন

কলমা ইউপিতে নৌকার বিজয়ে সেন্টার কমিটি গঠন

ধূমকেতু প্রতিবেদক : আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর তানোর উপজেলার ১নং কলমা ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মাইনুল ইসলাম স্বপন নৌকার বিজয় নিশ্চিত করতে সেন্টার কমিটি গঠনে ব্যস্ত সময় পার করছেন। ইউপির সকল ওয়ার্ডে তিনি আওয়ামী লীগ নেতা-কর্মীদের নিয়ে এ কমিটি গঠন করছেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাইনুল ইসলাম স্বপন বলেন, আমি জনগনের ভোটে চেয়্যারমান নির্বাচিত হয়েছিলাম। বিগত নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতিকে নির্বাচন করেছিলেম। জনগণ আমাকে ৫ হাজারের বেশি ভোটে নির্বাচিত করেছিলেন। এবার আমি নৌকা প্রতিক পেতে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলাম। আওয়ামী লীগ আমার সদাচরণে নৌকা প্রতিক দিয়ে মনোনীত করেছেন। এজন্য আমি দলের প্রতি চির কৃতঙ্গ।

তিনি আরও বলেন, আমি নির্বাচনে অংশ নেওয়ায় দলের সকল নেতা-কর্মীরা খুশি। তারা সকলে নৌকা প্রতিকের ভোট করবে। আমরা তাই তাদের নিয়ে ওয়ার্ড পর্যায়ে সেন্টার কমিটি গঠন করছি, এরপর গ্রাম পর্যায়েও কমিটি কঠন করা হবে। আমি আবারোও বিপুল ভোটে চেয়্যারমান হিসেবে নির্বাচিত হবো এবং এলাকার উন্নয়নসহ সার্বিক সহযোগিতায় নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ।

ইউপির ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান রুবেল বলেন, আমি আওয়ামী লীগ সরকারকে ভালোবাসি, তিনি এখানে যাকে নৌকা প্রতিক দিয়ে মনোনীত করেছেন, আমি তাকে বিজয়ী করতে কাজ করে যাবো। আমাদের ওয়র্ডে সেন্টার কমিটি গঠন করা হয়েছে। এখানে আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা যোগ দিয়েছেন। এর পর আমরা দ্রুত গ্রামে গ্রামে সেন্টার কমিটি করবো। নির্বাচনী প্রচারণায় জন-সমাগমে নৌকা প্রতিকের জোয়ার সৃষ্টি হবে। অবশ্যই সকলে মিলে নৌকার বিজয় নিশ্চিত করবো।

সাধারণ ভোটাররা জানান, নৌকা উন্নয়নে প্রতিক, নৌকা মার্কায় ভোট দিয়ে আমরা এবারো আওয়ামী লীগ মনোনীত মাইনুল ইসলাম স্বপনকে বিজয়ী করবো। আমাদের বিশ্বাস এবার তিনি সাংসদ ওমর ফারুক চৌধুরী ও উপজেলা চেয়্যারমান ময়না ভায়ের দোয়া নিয়ে আমাদের ইউপিতে ব্যাপক উন্নয়ন করে দৃশ্যমান করবেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news