IMG-LOGO

শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
‘রাফায় প্রবেশের প্রস্তুতি নিচ্ছে সেনাবাহিনী’গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যুরায়গঞ্জে জমে উঠেছে ঈদের কেনাকাটামশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারে রাসিকের ওয়ার্ড পর্যায়ে বিশেষ অভিযানমোহনপুরে খেটে খাওয়া মানুষদের মাঝে সাংবাদিকদের ইফতার বিতরণভবানীগঞ্জ বাজারে গ্রীণ সুপার মার্কেটে ইফতার ও দোয়া মাহফিলগোদাগাড়ীতে নির্মাণাধীন ভবনে মিললো তরুণীর লাশ
Home >> রাজনীতি >> রাণীনগরে চার প্রার্থীর মনোনয়ন বাতিল

রাণীনগরে চার প্রার্থীর মনোনয়ন বাতিল

ধূমকেতু প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে চেয়ারম্যান,সংরক্ষিত আসন ও সাধারণ সদস্য পদে দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার এই যাচাই-বাছাই সম্পন্ন করা হয়।

এতে সংরক্ষিত আসনে ৩ জন ও সাধারণ সদস্য পদে ১জনসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। এছাড়া চেয়ারম্যান পদে ৫৪ প্রার্থীসহ মোট ৪৩০ প্রার্থীর মধ্যে ৪২৬ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেছে নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা।

সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে,দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত আসনে ১০জন এবং সাধারণ সদস্য পদে ৩০জন মনোনয়নপত্র দাখিল করেন।

এর মধ্যে যাচাই-বাছাইয়ে শুধুমাত্র সংরক্ষিত আসনে ২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। এছাড়া মিরাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন,সংরক্ষিত আসনে ৯জন এবং সাধারণ সদস্য পদে ৩১ জন মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে শুধু মাত্র সংরক্ষিত আসনে ১জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। কাশিমপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন,সংরক্ষিত আসনে ১৪জন এবং সাধারণ সদস্য পদে ৪০জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে শুধুমাত্র সাধারণ সদস্য পদে ১জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে।

এছাড়া কালিগ্রাম ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত আসনে ১০জন, সাধারণ সদস্য পদে ৪০,একডালা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮জন, সংরক্ষিত আসনে ১২জন,সাধারণ সদস্য পদে ৩০, বড়গাছা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত আসনে ১২জন, সাধারণ সদস্য পদে ৩৯জন, খট্রেশ্বর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত আসনে ১৪জন, সাধারণ সদস্য পদে ৩৮জন এবং গোনা ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০জন, সংরক্ষিত আসনে ১০জন ও সাধারণ সদস্য পদে ৩৭জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।দাখিলকৃ চেয়ারম্যান পদে মোট ৫৪, সংরক্ষিত আসনে ৯১ জনের মধ্যে ৮৮জন এবং সাধারণ সদস্য পদে ২৮৫ প্রার্থীর মধ্যে ২৮৪ জনসহ মোট ৪২৬ জনের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছে।

রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, বাতিল মনোনয়নের ক্ষেত্রে আগামী ২৪ অক্টোবরের মধ্যে আফিল করতে পারবেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news