IMG-LOGO

শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়‘যে কোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু করতে হবে’‘যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া বিএনপি’রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়‘যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত’ভারতের মানবাধিকার নিয়ে মার্কিন প্রতিবেদনে যা বলল কমিশনমান্দায় সেনাসদস্যকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ
Home >> রাজনীতি >> নন্দীগ্রামে চেয়ারম্যান পদে ২০ জনের মনোনয়ন দাখিল

নন্দীগ্রামে চেয়ারম্যান পদে ২০ জনের মনোনয়ন দাখিল

ধূমকেতু প্রতিবেদক, নন্দীগ্রাম : বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর। এ নির্বাচনে চেয়ারম্যান পদে চারটি ইউনিয়নে মোট ২০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যরাও মনোনয়নপত্র জমা দেন।

আগামী ২৯ তারিখ মনোনয়ন পত্র যাচাই বাছাই, ডিসেম্বরের ৬ তারিখ প্রার্থীতা প্রত্যাহার, ৭ তারিখে প্রতীক বরাদ্দ ও ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

উপজেলা রিটার্নিং অফিস সূত্রে জানা যায়, ২নং নন্দীগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী মখলেছুর রহমান মিন্টু, স্বতন্ত্র প্রার্থী প্রভাষক আব্দুল বারী বারেক, রেজাউল করিম কামাল ও গোলাম মোস্তফা গামা রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।

৩নং ভাটরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী মোরশেদুল বারী, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন প্রার্থী মখলেছুর রহমান, স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহেল বাকি, মজনুর রহমান ও লুৎফর রহমান রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করে।

৪নং থালতা মাঝগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী হাফিজুর রহমান নান্টু, স্বতন্ত্র প্রার্থী আব্দুল মতিন, এ্যাড. ইলিয়াস আলী, জিল্লুর রহমান, মাহাবুর রহমান ও এহছানুল ইসলাম রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।

৫নং ভাটগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী জুলফিকার আলী, স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ, শামছুর রহমান, রেজাউৎদ্দৌলা ববি ও এহতেশামুল আলম রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুস সালাম বলেন, বৃহস্পতিবার ২৫ নভেম্বর শেষদিনে বেশি মনোনয়নপত্র জমা পরেছে। মনোনয়নপত্র যাচাই বাছাই ২৯ নভেম্বর, ৬ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহার ও ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news