IMG-LOGO

শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যুরায়গঞ্জে জমে উঠেছে ঈদের কেনাকাটামশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারে রাসিকের ওয়ার্ড পর্যায়ে বিশেষ অভিযানমোহনপুরে খেটে খাওয়া মানুষদের মাঝে সাংবাদিকদের ইফতার বিতরণভবানীগঞ্জ বাজারে গ্রীণ সুপার মার্কেটে ইফতার ও দোয়া মাহফিলগোদাগাড়ীতে নির্মাণাধীন ভবনে মিললো তরুণীর লাশরাজশাহী মহিলা কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
Home >> রাজনীতি >> ধামইরহাটে নৌকার চার ও স্বতন্ত্র ৪ প্রার্থীর জয়

ধামইরহাটে নৌকার চার ও স্বতন্ত্র ৪ প্রার্থীর জয়

ধূমকেতু প্রতিবেদক, ধামইরহাট : নওগাঁর ধামইরহাটে ইউপি নির্বাচনে আলমপুর, উমার, জাহানপুর ও ইসবপুরে নৌকা প্রতীকের ৪ জন প্রার্থী ও ধামইরহাট, আগ্রাদ্বিগুন, খেলনা ও আড়ানগরে স্বতন্ত্র প্রার্থী ৪ জন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

২৬ ডিসেম্বর রাত ৮ টা থেকে মধ্যরাত পর্যন্ত ফলাফল ঘোষণা করেন স্থানীয় নির্বাচন অফিস। উপজেলা নির্বাচন অফিসার সাজ্জাদ হোসেন জানান, ৮টি ইউয়িনের চেয়ারম্যান পদে ৭৪টি কেন্দ্রের ফলাফলে ১ নম্বর ধামইরহাট ইউনিয়নে স্বতন্ত্র (আ’লীগ বিদ্রোহী) এটিএম বদিউল আলম (ঘোড়া) ৭ হাজার ৮৮১ ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী কামরুজ্জামান পেয়েছেন ৫ হাজার ৪৭৫ ভোট।

২নং আগ্রাদ্বিগুন ইউনিয়নে স্বতন্ত্র (বিএনপি) ইসমাইল হোসেন মোস্তাক (মোটরসাইকেল) ৫ হাজার ৬৪৫ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী নৌকা প্রতীকের প্রার্থী সালেহ উদ্দীন পেয়েছেন ৩ হাজার ৬৮৬ ভোট। ৩ নম্বর আলমপুর ইউনিয়নে নৌকার প্রতিকের প্রার্থী ওসমান গণী ৬ হাজার ৮৯৭ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (স্বতন্ত্র জামায়াত) আতাউর রহমান (আনারস) পেয়েছেন ৫ হাজার ৬১১ ভোট। ৪নম্বর উমার ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী জনপ্রিয় আওয়ামী লীগ নেতা ওবায়দুল হক সরকার ৫ হাজার ৪৩৯ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র (আওয়ামী লীগ বিদ্রোহী) মাসুদুর রহমান মাসুদ (আনারস)পেয়েছেন ৩ হাজার ৭৩৫ ভোট।

৫ নম্বর আড়ানগর ইউনিয়নে স্বতন্ত্র (আওয়ামী যুবলীগ বিদ্রোহী) জনপ্রিয় প্রার্থী মোসাদ্দেকুর রহমান (ঘোড়া) ৬ হাজার ৮৮৬ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহজাহান আলী কমল পেয়েছেন ৬ হাজার ২৯৯ ভোট। ৬নম্বর জাহানপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী গোলাম কিবরিয়া ৬ হাজার ৭২৮ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র (আওয়ামী লীগ বিদ্রোহী) ওসমান আলী (ঘোড়া) পেয়েছেন ৫ হাজার ৯১৩ ভোট।

৭ নম্বর ইসবপুর ইউনিয়নে নৌকার প্রার্থী মাহফুজুল আলম লাকী ৬ হাজার ৪৪৮ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র (বিএনপি) প্রার্থী এস এম জাহাঙ্গীর আলম (মোটরসাইকেল) পেয়েছেন ৫ হাজার ৯১২ ভোট এবং ৮নম্বর খেলনা ইউনিয়নে (স্বতন্ত্র বিএনপি) আলহিল মাহমুদ চৌধুরী (আনারস) ৩ হাজার ৭৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী জনপ্রিয় নেতা নাজমুল হোসেন পেয়েছেন ৩ হাজার ৬১৬ ভোট।

২৭ ডিসেম্বর দিনভর বিজয়ী প্রার্থীদের কর্মী সমর্থকরা ভিড় জমান ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করতে দেখা গেছে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news