IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
Home >> রাজনীতি >> লিড নিউজ >> চাঁপাইনবাবগঞ্জের ১৪ ইউপিতে চেয়ারম্যান পদে বিজয় যারা

চাঁপাইনবাবগঞ্জের ১৪ ইউপিতে চেয়ারম্যান পদে বিজয় যারা

ধূমকেতু প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৬টি নৌকার প্রার্থী ও ৮টিতে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বুধবার (৫ জানুয়ারী) রাতে প্রকাশিত ফলাফলে তারা বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

১৪ ইউনিয়নের ৭ জন রিটার্নিং কর্মকর্তা ফলাফল ঘোষণা করেন। রিটার্নিং কর্মকর্তা সূত্রে জানা যায়, সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জসিম উদ্দিন। তিনি পেয়েছেন ৬৭৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান চেয়ারম্যান নৌকার বিদ্রোহী আখতারুজ্জামান টিপু মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৫২৪০।

ঝিলিম ইউনিয়নে নৌকা প্রতীকে ৮৪৬৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন গোলাম লুৎফর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস প্রতীকে নুরুল ইসলাম নুরু পেয়েছেন ৬৬৮৯ ভোট। বারঘরিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হারুন-অর-রশীদ। নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ৪৭০৭ ভোট। তার প্রতিদ্বন্দ্বী স্থানীয় বিএনপি সমর্থিত প্রার্থী আসলাম উদ্দিন চশমা প্রতীকে পেয়েছেন ৩৩৭২ ভোট৷

সুন্দরপুর ইউনিয়ন পরিষদে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী হাবিবুর রহমান। তিনি পেয়েছেন ৮৩১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্থানীয় জামায়াত সমর্থিত প্রার্থী ইখতিয়ার উদ্দিন মোটরসাইকেল প্রতীকে ৭৪২৩ ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে।

দেবীনগরে ৬৬০৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হাফিজুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী সায়েদুল আলম বিশ্বাস আনারস প্রতীকে পেয়েছেন ৬১৩৮ ভোট৷

মহারাজপুর ইউনিয়নে নৌকা প্রতীকে ৮২১৬ ভোট পেয়ে চেয়ারম্যান হয়েছেন নাহিদ ইসলাম রাজন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী আনারস প্রতীকে সালাম পেয়েছেন ২৯৭১ ভোট।

রানিহাটি ইউনিয়ন পরিষদে স্থানীয় বিএনপি সমর্থিত প্রার্থী রহমত আলী বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ১০৪৬১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াত সমর্থিত প্রার্থী চশমা প্রতীকে হাবিবুর রহমান পেয়েছেন ৭১২৭ ভোট৷ এই ইউনিয়নে এজেন্ট বের করে দেয়ার প্রতিবাদে বেলা ১১টার দিকে ভোট বর্জন করেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহা.জাকারিয়া। তিনি পেয়েছেন ১৪৯৮ ভোট।

গোবরাতলা ইউনিয়নে বিএনপি সমর্থিত প্রার্থী রবিউল ইসলাম টিপু চশমা প্রতীকে ৭২৮১ ভোট পেয়ে চেয়ারম্যান হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আরেক বিএনপি নেতা তাসেম আলী আনারস প্রতীকে পেয়েছেন ৫৪১৩ ভোট৷ শাহজাহানপুর ইউনিয়নে আনারস প্রতীকে ৯০৩৪ ভোট পেয়ে চেয়ারম্যান হয়েছেন নৌকার বিদ্রোহী প্রার্থী তরিকুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাহাঙ্গীর আলম নৌকা প্রতীকে পেয়েছেন ৩৩৯৯ ভোট।

চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের বিদ্রোহী প্রার্থী শাহীদ রানা টিপু পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মোটরসাইকেল প্রতীকে তিনি পেয়েছেন ৬৮৪৪ ভোট৷ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নৌকা প্রতীকের প্রার্থী ওমর আলী পেয়েছেন ৫৬৭৯ ভোট।

আলাতুলী ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জয়নাল আবেদীন আনারস প্রতীকে ২৭২২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী এসরাইল হক ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৯৩১ ভোট।

চর অনুপনগর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এস আব্দুল বাদী ২৭১০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। দ্বিতীয় অবস্থানে থাকা নৌকার প্রার্থী সেরাজুল ইসলাম ২৬০২ ভোট পেয়েছেন।

বালিয়াডাঙ্গা ইউনিয়নে স্থানীয় বিএনপি সমর্থিত প্রার্থী ঘোড়া প্রতীকে ৯৮৬৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আবু হেনা আতাউল হক কমল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াতের প্রার্থী একরামুল হক মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৭৪৬৮ ভোট।

নারায়নপুর ইউনিয়নে ঘোড়া প্রতীকে ৪৪৭৯ ভোট পেয়ে চেয়ারম্যান হয়েছেন বিএনপির প্রার্থী নাজির হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী অ্যাড. আলমগীর কবির মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৪৩১ ভোট।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদে বুধবার (০৫ জানুয়ারী) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যান পদে ৬৬ জন, ইউপি সদস্য পদে ৫৪৯ জন এবং সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১৭৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মোট ভোটার ২ লাখ ৬৭ হাজার ৪৩৫ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৫ হাজার ২৪১ জন ও নারী ভোটার ১ লাখ ৩২ হাজার ১৯৪ জন। ১৪ ইউনিয়নের মোট ভোটকেন্দ্র ১৩৪টি।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news