IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> রাজশাহী >> বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে লফসের শিক্ষা বৃত্তি প্রদান

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে লফসের শিক্ষা বৃত্তি প্রদান

ধূমকেতু প্রতিবেদক : মুজিববর্ষ ও ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে বেসরকারী ও মানবাধিকার উন্নয়ন সংস্থা লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ার (লফস) দাতা সংস্থা বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় শিশুদের ভাবনায় বঙ্গবন্ধু ও বঙ্গন্ধুর আত্মজীবনী বিষয়ে রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও ‘বঙ্গবন্ধু-বিএনএফ শিক্ষা বৃত্তি কর্মসূচি’র আওতায় রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার ২০ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে বঙ্গবন্ধু-বিএনএফ শিক্ষা বৃত্তি প্রদান কার হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন।

বিশেষ অতিথি ছিলেন, ব্রাক রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী মহসিন আলী, ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান, সাবেক মহিলা কাউন্সিলর সুফিয়া ইসলাম, বাংলাদেশ মানবাধিকার কমিশন এর রাজশাহী জেলার সাধারণ সম্পাদক এ্যাড. শাহিনুল হক মুন।

অনুষ্ঠানে লফস এর পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন, লফস এর সহ-সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের চীফ কমিউনিটি অফিসার আজিজুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লফস এর নির্বাহী পরিচালক শাহানাজ পারভীন।

প্রধান অতিথি আব্দুল হামিদ সরকার টেকন স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করেন এবং বঙ্গবন্ধুর আদর্শে শিশুদের অনুপ্রাণিত হতে হবে উল্লেখ করেন। তিনি বর্তমান সরকার শিশুদের শিক্ষা সহ সার্বিক উন্নয়েন চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন। প্রধান অতিথি মুবিজববর্ষে লফস আয়োজিত কর্মসূচীগুলোর ভূয়সী প্রসংশা করেন এবং তার সহযোগিতা অব্যহত থাকবে বলে আশ্বাস দেন।

বিশেষ অতিথি ব্রাকের বিভাগীয় সমন্বয়কারী মহসিন আলী বলেন, জাতীর পিতার কারনে আমরা এবটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি আর তার সুফল আমরা এখন পাচ্ছি। তিনি সবাইকে বর্তমান করোন পরিস্থিতিতে সচেতন থাকার আহবান জানান।

অনুষ্ঠানে প্রতিবন্ধী সেচ্ছাসেবী সংস্থার প্রধান নির্বাহী আলী আকবর, নিকুঞ্জ বস্তি উন্নয়ন সংস্থার পরিচালক তৌফিকুল ইসলাম, রুডো এর নির্বাহী পরিচালক সোহাগ আলীসহ লফস প্রোগ্রাম ম্যানেজার সালাউদ্দিন, প্রোগ্রাম অফিসার চম্পা খাতুন, প্রোগ্রাম এ্যাসিসটেন্ট সুলতানা রিজিয়া ও শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন, লফস এর আশরাফুল আলম।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news