IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন

আজকের রাশিফল

ধূমকেতু নিউজ ডেস্ক : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: রোগ ভোগে দূর-ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। আজ বন্ধুর জন্য কষ্ট বৃদ্ধি পেতে পেরে। কোনও ভাল কাজে সাফল্য লাভ। পড়াশোনায় অসুবিধার যোগ। ব্যবসায় আয় বৃদ্ধি।

বৃষ: ব্যবসায় কোনও শত্রুর দ্বারা ক্ষতি হতে পারে। স্ত্রীর কারণে খরচ বাড়তে পারে। আজ অভাবের পরিমাণ বাড়তে পারে। স্বামী-স্ত্রীর বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট ভোগ।

মিথুন: প্রিয়জনের স্বাস্থ্যহানিতে উদ্বেগ ও বহু ব্যয়ের সম্ভাবনা। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হবে। গঠনমূলক কাজের জন্য উন্নতি হবে। আজ যেকোনো স্থান থেকে অর্থ আসতে পারে।

কর্কট: গৃহে শুভ অনুষ্ঠানে কোনও অতিথির বিরূপ আচরণে রসভঙ্গ হতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণে আনন্দ লাভ। দাম্পত্য জীবনে সুখের দিন। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য।

সিংহ: প্রেমে জটিলতা কেটে গিয়ে শুভ পরিবর্তনের ইঙ্গিত। ব্যবসায় ব্যয় বাড়তে পারে। বাড়িতে নতুন অতিথির আগমন। কৃষিকাজে সাফল্য লাভ। মাথার যন্ত্রণা বৃদ্ধি। কোনও মিথ্যা অপবাদ আজ কপালে জুটতে পারে।

কন্যা: লাগাম ছাড়া ক্রোধ বিড়ম্বনা ডেকে আনতে পারে। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।

তুলা: কর্মস্থানে খুব বিচক্ষণ ভাবে কর্মী নিয়োগ করুন। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। কারও প্রতি অপ্রীতিকর ব্যবহার না করাই শ্রেয়। আজ কোনও সুসংবাদ আসতে পারে।

বৃশ্চিক: বেশি খরচ এড়িয়ে চলুন, ক্ষতি হতে পারে। আজ সারাদিন খুব সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভাবনা আছে। সংসারে অশান্তি। হঠাৎ উপকৃত হতে পারেন। ব্যবসার পুরনো অশান্তি ফিরে আসতে পারে।

ধনু: আজ কর্মস্থানে খুব শান্ত ভাবে কাজ করতে হবে। অশুভ কোনও সংকেত দ্রুত বোঝার চেষ্টা করুন। অন্যের কথায় অর্থ খরচ হতে পারে। সন্তানের দিক থেকে কোনও ভাল খবর আসতে পারে।

মকর: নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কারও কাছ থেকে কোনও খারাপ খবর আসার সম্ভাবনা। কাউকে অপমানের হাত থেকে বাঁচাতে হতে পারে। পছন্দমতো স্থানে ঘুরতে যাওয়ার সুযোগ বন্ধ।

কুম্ভ: বিলাসিতা বৃদ্ধি জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় নতুন কোনও পরিকল্পনা। আর্থিক সমস্যা কাটতে পারে। উঁচু স্থান থেকে পড়ে আঘাত লাগতে পারে। সন্তানের জন্য কাজের ব্যবস্থা হতে পারে।

মীন: ব্যবসায় লাভ খুব বেশি দেখতে পাবেন না। প্রেমের ব্যাপারে শুভ সময় আসতে দেরি আছে। বাড়িতে নতুন কিছু আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ বন্ধ হতে পারে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news