IMG-LOGO

শুক্রবার, ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজ্যুলেশন গৃহীতজিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি আজপোরশায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দরহনপুর হোমিও কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগের তদন্ত সম্পন্নগোমস্তাপুরে নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণরাণীনগর-আত্রাই উপজেলায় ৩৮ জনের মনোনয়ন দাখিলগোমস্তাপুরে চেয়ারম্যান প্রার্থীর লোকজনকে প্রচারণায় বাধার অভিযোগইসরাইলের সমালোচনাকারীদের গ্রেফতার করছে সৌদি‘রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ’বাংলাদেশ কারিগরী কলেজ শিক্ষক সমিতির মিলন মেলা১৩ বছর পর বিশ্বকাপ খেলবে কানাডারাজশাহীতে যুবলীগের উদ্যোগে পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণরাজশাহীতে নার্সিং ভর্তি পরীক্ষা উপলক্ষে আরএমপি’র নোটিশমোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ১৭ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিলমহান মে দিবস উপলক্ষে আরইউজে’র সভা
Home >> রাজশাহী >> শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত চারঘাটের ফকরুল ইসলাম

শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত চারঘাটের ফকরুল ইসলাম

ধূমকেতু প্রতিবেদক, চারঘাট : জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২-এ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রাজশাহী জেলার চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম। শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য তাকে এ শ্রেষ্ঠত্বের মর্যাদা প্রদান করা হয়।

প্রাথমিক শিক্ষা পদক রাজশাহী জেলা বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক আব্দুল জলিল ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাইদুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত করেন।

আলহাজ্ব ফকরুল ইসলাম চারঘাট উপজেলা আওয়ামী লীগের উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

জেলায় শ্রেষ্ঠত্ব অর্জনকারী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম বলেন, জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত হওয়ার গৌরবের অংশীদার চারঘাটবাসীর। চারঘাট উপজেলা বাসীর ভালোবাসা আর সহযোগিতার ফল আমার এই অর্জন।

তিনি উপজেলার শিক্ষা সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, শুধুমাত্র শ্রেষ্ঠত্ব অর্জন নয়- আমি চারঘাট উপজেলার শিক্ষাকে আরও এগিয়ে নিতে চাই। এজন্য দরকার সকলের সহেযোগিতা। লেখা পড়ার পাশাপাশি বাচ্চারা যাতে করে খেলাধুলায় মনোযোগী হয় সেদিকে সকল অভিভাবকদের নজর রাখার আহ্বান জানান আলহাজ্ব ফকরুল ইসলাম।

এ ব্যাপারে রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাইদুল ইসলাম বলেন, প্রাথমিক শিক্ষার অগ্রগতি ও মানোন্নয়নে বিশেষ অবদানের জন্য জেলার নয়টা উপজেলার মধ্য থেকে চারঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলামকে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

এ দিকে জেলার নয়টি উপজেলার মধ্য থেকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার খবরে উচ্চসিত পুরো চারঘাট। ফুলেল মালা পরিয়ে অনেকেই আবার শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে ছুটে চলেছেন চেয়ারম্যানের বাসভবনে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news