IMG-LOGO

মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
৪৪তম বিসিএস মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ‘মানবাধিকার বিষয়ে যুক্তরাষ্ট্র নিজের চেহারা আয়নায় দেখে না’‘অনিয়ম হলে চাকরিচ্যুত করে জেলে পাঠানো হবে’রাসিক কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ও ইউনিসেফ প্রতিনিধির সাক্ষাৎনাচতে গিয়ে পোশাক ছিঁড়ে ছিল নায়িকা রুক্মিণীরবিশ্বকাপ দলে দক্ষিণ আফ্রিকার নতুন দুই মুখ‘শ্রমিক সমাজের এখন বেঁচে থাকাই কষ্টকর’‘সরকার-রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে’বাগমারায় হত্যা চেষ্টা মামলার আসামীকে গ্রেপ্তার ও বিচার দাবীতে সংবাদ সম্মেলনপোরশায় ছাওড় ইউপির উম্মুক্ত বাজেট ঘোষণাপোরশায় বিদ্যুতের লোডশেডিং ও তাপদাহে জনজীবন বিপর্যস্থ্যগোমস্তাপুরে হার পাওয়ার প্রকল্পের ২য় পর্যায়ের প্রশিক্ষণপবায় ৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২রাজশাহীতে আরএমপি পুলিশের অভিযানে আটক ১৪গোমস্তাপুরে আইন শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা
Home >> রাজশাহী >> তানোরে প্রধান শিক্ষক ফোরামের স্কুল পরিদর্শন

তানোরে প্রধান শিক্ষক ফোরামের স্কুল পরিদর্শন

ধূমকেতু প্রতিবেদক, তানোর : শিক্ষার গুণগত মান উন্নয়ন নিয়ে রাজশাহীর তানোরে প্রধান শিক্ষক ফোরামের আলোচনা সভা ও নব নির্মিত স্কুল ভবন পরিদর্শন করেছেন সংসদ প্রতিনিধি উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

রোববার (১৫ জানুয়ারী) দুপুরের দিকে উপজেলার পাচন্দর ইউনিয়ন (ইউপির) ইলামদহী বালিকা বিদ্যালয়ের কক্ষে আলোচনা সভা ও ওই জাইকার অর্থায়নে নতুন ভবন পরিদর্শন করা হয়।

এতে ফোরামের নেতা চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমানের সভাপতিত্ব অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

বিশেষ অতিথি ছিলেন, আকচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিন, চান্দুড়িয়া আবু বকর স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মুখলেসুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, চাদপুর স্কুলের প্রধান শিক্ষক আবু হেনা, ইলামদহী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাইরুল ইসলাম প্রমুখ।

এছাড়াও বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক শিক্ষার্থী ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news