IMG-LOGO

শুক্রবার, ৪ঠা অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
যেভাবে ‘অসম্ভব প্রত্যাবর্তন’ হতে পারে হাসিনারভবানীগঞ্জে জামায়াতের কর্মী ও সুধী সমাবেশরাজশাহীতে সরঞ্জামাদিসহ ৬ জুয়াড়ি গ্রেপ্তারদেবকে দেখে শুভশ্রীর চোখে জলযাত্রীবাহী বিমানে আগুন, দ্রুত সরিয়ে নেওয়া হলো ১৮০ যাত্রীকেফুলবাড়ীতে কাল্বের ১৬তম বার্ষিকী সাধারণ সভাপোরশায় বিএনপির আনন্দ মিছিলঅনির্দিষ্টকালের জন্য সাজেক ভ্রমণে নিরুৎসাহিত করল জেলা প্রশাসনঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিমশিগগিরই ভারত ছাড়বেন শেখ হাসিনালেবাননের রাজধানীতে ইসরায়েলের বিমান হামলাআজকের খেলানন্দীগ্রামে যুবলীগের সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ৪আজকের রাশিফলআজকের এই দিনের ইতিহাস
Home >> টপ নিউজ >> বিনোদন >> দেবকে দেখে শুভশ্রীর চোখে জল

দেবকে দেখে শুভশ্রীর চোখে জল

ধূমকেতু নিউজ ডেস্ক : টালিউড অভিনেতা দীপক অধিকারী দেব ও অভিনেত্রী শুভশ্রীর প্রেমে পূর্ণতা পায়নি। জীবনের গতিপথে অনেকটাই এগিয়ে গেছেন দুজনেই। তবুও সাবেককে দেখলে কি আজও মন উথালপাথাল হয়?

টালিউড নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে সুখী দাম্পত্য শুভশ্রীর। দুই সন্তান নিয়ে জমিয়ে সংসার করছেন তিনি। ‘রাজশ্রী’র প্রেমে ভরা সংসারের টুকরো ঝলক হামেশাই ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে রুক্মিণীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন দেব।

তবে একটা সময় টালিউড সুপারস্টার দেবের সঙ্গে শুভশ্রীর প্রেমসম্পর্ক ছিল ওপেন সিক্রেট। প্রকাশ্যে কোনো দিন সম্পর্কের কথা সেভাবে স্বীকার করেননি তারা। তবে প্রেমভাঙার পর সবটা পরিষ্কার হয়েছিল। দেব-শুভশ্রীর সম্পর্ক ভেঙেছে— এখন আর বন্ধু নন তারা। তবে একই ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে সৌজন্যতা বজায় রেখেছেন এ অভিনেতা-অভিনেত্রী।

ব্যক্তিগতজীবনে দুজনেই অনেকটা পথ এগিয়ে গেলেও দেব-শুভশ্রীর রসায়ন আজও ভুলতে পারেন না ভক্তরা। বাস্তবে প্রেম পূর্ণতা না পেলেও পর্দায় দেব-শুভশ্রীর রসায়ন ব্লকবাস্টার হিট।

বর্তমানে টেক্কার প্রচারে ব্যস্ত দেব। সেখানে তার সঙ্গী বর্তমান প্রেমিকা রুক্মিণী। কিন্তু প্রচারের ফাঁকে দেবের সামনে ফিরল শুভশ্রী প্রসঙ্গ।

দেব-শুভশ্রীর ‘অমর প্রেমকাব্য’ নিয়ে প্রশ্ন রাখলেন দেবের সহকর্মী কুণাল ঘোষ। সোশ্যাল মিডিয়ায় দেব-কুণাল চাপানউতোরের মাঝেই বৃহস্পতিবার একসঙ্গে বসে কফির কাপে চুমুক দিলেন দুজনে। একটি গণমাধ্যমের হয়ে দেবের সাক্ষাৎকার নেন কুণাল ঘোষ। সেখানেই দেবের সামনে কুণালের গুগলি।

দেবকে তৃণমূল মুখপাত্রের সটান প্রশ্ন— ‘সিলসিলা’ ছবির এক গানে অমিতাভের জন্য রেখার চোখে চকচকে জল স্পষ্ট দেখেছিলাম। আর এক অ্য়াওয়ার্ড শোয়ে শুভশ্রীর চোখেও নাকি তেমন জল দেখেছিলেন ভক্তরা। চোখ তুলে তাকাননি দেবের দিকে। সেই ভিডিও ভাইরাল হয়েছিল— ব্যাপারটা কি পুরো ‘সিলসিলা’? মুচকি হেসে দেব জানান, কিন্তু সেদিন আমি অমিতাভ ছিলাম না, আমি দেব ছিলাম।

ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চ হোক বা কোনো কমন ফ্রেন্ডের পার্টি, মাঝেমধ্যে একছাদের তলায় পাওয়া যায় দুজনকে। বছরখানেক আগে এক অ্যাওয়ার্ড সেরেমনির মঞ্চে শুভশ্রীর হাতে ইন্দুবালা ভাতের হোটেলের জন্য সেরা ওটিটি অভিনেত্রীর সম্মান তুলে দিয়েছিলেন দেব।

দুজনের মধ্যকার অস্বস্তিবোধ নজর এড়ায়নি ভক্তদের। কারুর মনে হয়েছিল শুভশ্রীর চোখ ছলছল, কেউ আবার দেবের চোখে দেখেছিলেন পুরোনো ভালোবাসা। দেব-শুভশ্রী জুটির সফর শুরু হয়েছিল ‘চ্যালেঞ্জ’ থেকে। তারপর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’— একসঙ্গে রুপালি পর্দা কাঁপিয়েছেন তারা। ব্রেকআপের পরও প্রযোজক দেব তার প্রথম ছবির নায়িকা হিসাবে কাস্ট করেছিলেন শুভশ্রীকে। তবে সেই ছবি (ধূমকেতু) আজও বাক্সবন্দি হয়ে পড়ে রয়েছে। সহ-প্রযোজক রানা সরকারের সঙ্গে মতের মিল না হওয়ার কারণে দীর্ঘ সময় ধরে আটকে রয়েছে এ ছবির মুক্তি। দেব-শুভশ্রী ভক্তরা একান্তভাবে চায় ছবিটি মুক্তি পাক।

কেন ভেঙেছিল দেব-শুভশ্রীর বহুচর্চিত প্রেম? এই প্রশ্নের উত্তর অজানা। তবে রুক্মিণীকে বিয়ের প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দেব বলেন, এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি! এই সময় ভালো থাকা, সুস্থ সম্পর্কে থাকাই আসল। আমি আর রুক্মিণী ভালো আছি’। দেব-রুক্মিণীর সম্পর্কে পূর্ণ সমর্থন রয়েছে দুই পরিবারেই। নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তারা। এখন দেখার পালা— কবে ‘প্রজাপতি’র আর্শীবাদ নিয়ে বিয়েটা বাস্তবে সেরে ফেলেন তারা।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news