IMG-LOGO

বৃহস্পতিবার, ১০ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
সাহিত্যে নোবেল পেলেন দ. কোরিয়ান লেখক হান ক্যাংশেখ হাসিনাসহ তার সাঙ্গোপাঙ্গ খুনিদের বিচার করতে হবেবাঘায় সরেরহাট কল্যাণী শিশুসদন ও বৃদ্ধা নিকেতনের নবনির্মিত ৩ তলা ভবনের উদ্বোধনযুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড় মিল্টনের তাণ্ডবশেখ হাসিনা, হানিফ ও ইনুকে আসামি করে মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় হত্যাচেষ্টা মামলারাজশাহীতে ইলিশ মাছ কেটে বিক্রি হচ্ছেচারঘাটে সাংবাদিকদের সঙ্গে ওসির মতবিনিময়রাজশাহী মেডিকেল থেকে নবজাতক চুরিফুলবাড়ীতে আলোচনা ও মহড়ার মধ্যদিয়ে জাতীয় দুর্যোগ প্রশমন দিবস পালিতচাঁপাইনবাবগঞ্জে একজনকে পিটিয়ে হত্যা করেছে জনতাসুপ্রিম কোর্টে নতুন ইতিহাস, একসঙ্গে ৫ নারী বিচারপতির নিয়োগপোরশায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে জামায়াত নেতৃবৃন্দরাজশাহীতে আরএমপি পুলিশের অভিযানে আটক ১৯কেশরহাটে দুই দিনব্যাপি তাফসীরুল তাফসীর পেশ করবেন আমীর হামজাপুঠিয়া বাস স্ট্যান্ডে যাত্রী ছাউনি না থাকায় দুর্ভোগে যাত্রীরা
Home >> টপ নিউজ >> রাজনীতি >> শেখ হাসিনাসহ তার সাঙ্গোপাঙ্গ খুনিদের বিচার করতে হবে

শেখ হাসিনাসহ তার সাঙ্গোপাঙ্গ খুনিদের বিচার করতে হবে

ধূমকেতু নিউজ ডেস্ক : অন্তর্বর্তী সরকারের প্রতি দাবি জানিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, আমাদের আন্দোলনের মাধ্যমে এ সরকার এসেছে। এ সরকার আন্দোলনের সরকার। এ সরকারের কাছে আমাদের দাবি বেশি ও প্রত্যাশা অনেক। আমরা বিচার চাই। খুনিদের বিচার করতে হবে। শেখ হাসিনাসহ তার সাঙ্গোপাঙ্গ ও খুনিদের বিচার চাই। যারা খুন ও লুটপাটের সঙ্গে জড়িত ছিল তাদের বিচার চাই। দ্রুতবিচার করতে হবে, আস্তে আস্তে মেউ মেউ করে বিচার করলে হবে না।

বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ সর্বজয়া ও সার্বজনীন শ্রী শ্রী রক্ষা কালীমন্দির পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

এ্যানি আরও বলেন, আমাদের বিরুদ্ধে দেওয়া মামলাগুলো দ্রুত প্রত্যাহার করতে হবে। আন্দোলন করতে গিয়ে অনেকেই হাত-পা ও চোখ হারিয়েছেন। গুম-খুনের শিকার হয়েছেন। তাদের দ্বিগুণ অনুদান দেওয়ার দাবি জানাচ্ছি এই সরকারের প্রতি।

হিন্দু সম্প্রদায়ের উদ্দেশে এ্যানি বলেন, আপনারা আমাদের ভাই। আপনারা আমাদের বন্ধু। আমরা সবসময় আপনাদের খোঁজখবর নিয়ে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ তৈরি করছি। এটি একদিনে নয়, অনেক সময় লেগেছে। এজন্য এ সময়ে আপনাদের পাশে এসে আবারও দাঁড়িয়েছি। একদিনের জন্য কিংবা ভোটের জন্য আপনাদের পাশে দাঁড়ায়নি, আর্তমানবতার সেবায় সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য পাশে দাঁড়িয়েছি। আমাদের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও সম্প্রীতি থেকেই নীতি-নৈতিকতার জন্যই আপনাদের পাশে দাঁড়িয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সদস্য নিজাম উদ্দিন ভূঁইয়া, চন্দ্রগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন বাচ্চু, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সার্বজনীন শ্রী শ্রী রক্ষা কালীমন্দির কমিটির সাধারণ সম্পাদক সমির কর্মকার ও সর্বজয়া পূজামণ্ডপ পরিচালনা কমিটির সভাপতি বাবু নিরঞ্জন প্রমুখ।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031