IMG-LOGO

শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
৭৬ বছরের তীব্র তাপপ্রবাহের রেকর্ড ভাঙলজাতীয় পার্টির কোনো রাজনীতি নেই‘ইসরাইল পাল্টা হামলা চালালে সমুচিত জবাব দেওয়া হবে’যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো ইসরায়েলবিরোধী বিক্ষোভদিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পাবনায় অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেফতার ৩চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়
Home >> খেলা >> জাতীয় নারী ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন মাগুরা

জাতীয় নারী ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন মাগুরা

ধূমকেতু প্রতিবেদক : মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত জেএফএ কাপ অনুর্ধ-১৪ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ চূড়ান্ত পর্বের ফাইনাল খেলা বৃহস্পতিবার (৯ সেপ্টম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়।

ফাইনালে সফররত মাগুরা জেলা ২-০ গোলে স্বাগতিক রাজশাহীকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গ্যেরব অর্জন করে। মাগুরা ট্রফিসহ সবি নিয়ে গেল যেমন অর্পিতা ম্যান অফ দা টুর্ণামেন্ট, রিমা সর্বোচ্চ গোলদাতা, মিলি মোষ্ট ভেল্যুয়েল প্লেয়ার, জয়ন্তীমন্ডল প্রমেজিং প্লেয়ার নির্বাচিত হয়েছেন।

চ্যাম্পিয়ন মাগুরাকে ট্রফিসহ ৫০ হাজার টাকা দেয়া হয় আর রানারআপ রাজশাহী দলকে ২৫ হাজার ও খেলোয়াড়দের উৎসাহিত করার জন্য ৩ হাজার টাকা করে প্রদান করা হয়। শুধুই ফেয়ার প্লে পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা দল। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দিবেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ কমিশনার আবু কারাম সিদ্দিক।

তিনি বলেন, খেলাধুলার চর্চা থাকলে আমাদের ছেলেমেয়েরা বিপদগামী ও মাদকের দিকে যাবেনা। কাজেই লিখাপড়ার পাশাপাশি খেলাধুলায় তাদের মনোনিবেস করাতে হবে ও আর সংগঠকদের এগিয়ে আসতে হবে। বর্তমান প্রধানমস্ত্রী উন্নয়নের জন্য দেশকে এগিয়ে নিযে যাচ্ছে। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ তার পরিবারের সবাই খেলাধুলায় পাগল ছিলেন। বঙ্গবন্ধু নিজেও একজন খেলোয়াড় ছিলেন। আমরা এর পর ছোটখাটো খেলাগুলি শুরু করবো তাই ওয়াল্টন পরিবারের কাছে এবারের মতই জেন সহযোগিতা করেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা ও দায়রা জজ শফিকুল আলম, রাজশাহী বিস্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা, ওয়াল্টন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, রাজশাহী বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহফুজুল ইলম লোটন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, নির্বাহী সদস্য মীর তৌফিক আলী ভাদু, ২য় বিভাগ টুর্ণামেন্ট কমিটির সদস্য সচিব আহসানুল হক পিন্ট, ১৯নং ওয়ার্ড কাউন্সিলার ও সদস্য তৌহিদুল হক সুমন, বাংলাদেশ ফুটবল ফেডআরেশনের প্রটোকল ম্যানেজার ইমরান হোসেন তুষার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ওয়াহেদুন নবী অনু।

এসময় জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সরকারসহ অন্য কর্মকর্ত ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলায় ধারা বর্ননা দেন শিরাজী ফেরদৌস ইমন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news