IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু২ দিনের রিমান্ডে কেএনএফের ৫২ সদস্যথাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাভোজ্যতেলের নতুন দাম নিয়ে সিদ্ধান্তইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭নন্দীগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনশপথ নিলেন অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেঅভিনেত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন‘দেশের মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি’আজ রাত ৩টা থেকে ৪টা পর্যন্ত বন্ধ থাকবে ইন্টারনেট সেবা৮০ কিমি বেগে ঝড়ের আভাসবিমানবাহিনীতে অফিসার ক্যাডেট পদে নিয়োগতানোরে দুই শতাধিক আম গাছ কেটে জমি দখলের চেষ্টার অভিযোগনাচোলে জেলা প্রশাসকের বিভিন্ন কর্মসূচি উদ্বোধন
Home >> নগর-গ্রাম >> গোমস্তাপুরে স্কুল ভবন নির্মাণ কাজের পুনরায় ভিত্তি স্থাপনের উদ্যোগ

গোমস্তাপুরে স্কুল ভবন নির্মাণ কাজের পুনরায় ভিত্তি স্থাপনের উদ্যোগ

ধূমকেতু প্রতিবেদক, গোমস্তাপুর : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রায় ৩ বছর আগে ভিত্তি স্থাপন করা একটি মাধ্যমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের পুনরায় ভিত্তি স্থাপনের উদ্যোগ অবশেষে স্থগিত করা হয়েছে।

রহনপুর এবি সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আগামীকাল রোববার (১৯ সেপ্টেম্বর) এক অনুষ্ঠানের মাধ্যমে এর পুনরায় ভিত্তি প্রস্তর স্থাপনের কথা ছিল এলাকায় সংরক্ষিত নারী সাংসদ ফেরদৌসী ইসলাম জেসির।

জানা গেছে, গত ২০১৮ সালের ৮ নভেম্বর শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কতৃর্ক রহনপুর এবি সরকারি উচ্চ বিদ্যালয়ের একটি নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তৎকালীন সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস। কিন্তুু অর্থ বরাদ্দ থাকলেও স্থান সমস্যার কারণে সে কাজ শুরু করতে না পারায় টাকা ফেরত চলে যায়। পরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনিরুল ইসলাম নানাভাবে তদবির করে ওই প্রকল্প বাস্তবায়নের উদ্যোগ নেন।

এরই অংশ হিসেবে গত আগষ্ট মাসে এর নির্মাণ কাজ শুরু করে সংশ্লিষ্ট ঠিকাদার। কাজ শুরুর প্রায় ১মাস পর সাবেক সাংসদ জিয়াউর রহমানের পরামর্শে পুনরায় ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্যোগ নেয় স্কুল কর্তৃপক্ষ। এ জন্য ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনিরুল ইসলাম স্বাক্ষরিত আমন্ত্রণপত্রও বিলি করা হয়। পরে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত হলে স্কুল কর্তৃপক্ষ শেষ মুহূর্তে ওই অনুষ্ঠান স্থগিত করে।

এ প্রসঙ্গে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনিরুল ইসলাম জানান, অনিবার্য কারণে অনুষ্ঠানটি স্থগিত করতে হয়েছে।

এ বিষয়ে ভিত্তি প্রস্তর স্থাপনকারী সাবেক সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাসের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমন্ত্রণপত্র পাওয়ার পর আমি বিষয়টি অবহিত হই।পরে তিনি বিষয়টি প্রধান শিক্ষকসহ অনুষ্ঠানের প্রধান অতিথি ফেরদৌসী ইসলাম জেসি এমপি ও সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানকে অবহিত করছেন।

এ ব্যাপারে অপর সাবেক সাংসদ জিয়াউর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news