IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
Home >> বিনোদন >> মা হচ্ছেন নুসরাত?

মা হচ্ছেন নুসরাত?

ধূমকেতু নিউজ ডেস্ক : আলোচিত সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান মা হতে চলেছেন? আজ শুক্রবার সকাল থেকেই এই খবর চারিদিকে ছড়িয়ে পড়েছে। টলিপাড়ায়ও এই নিয়ে আলোচনা চলছে। নুসরাত যদিও এখনও প্রকাশ্যে কিছু বলেন নি। গত দিওয়ালি থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্ক নেই বললেই চলে।

গত ডিসেম্বর থেকেই তারা আলাদা থাকছেন। ডিসেম্বরেই যশের সঙ্গে আজমীর শরিফ বেড়াতে যান নায়িকা-সাংসদ। তার ছবিও শেয়ার করেন দুজনে। তারপর থেকেই যশের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শুরু হয়। রাজস্থানে তাদের একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি থেকে ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারে যশের উপস্থিতি, চর্চা চলতেই থাকে।

ধীরে ধীরে একে অপরের ছবিতে কমেন্ট করা, পিকচার কার্টসিতে একে অপরের নাম উল্লেখ করা শুরু হয়। ধীরে ধীরে যশের সঙ্গে নিজের সম্পর্ককেও মান্যতাও দিচ্ছিলেন নায়িকা। কিছুদিন আগে এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাতকারে অভিনেতা তার রিলেশনশিপ স্টেটাসে লিখেছিলেন-ডেটিং যশ। স্বাভাবিকভাবেই চলতে থাকা গুঞ্জন আরও বেড়ে যায়।

শুক্রবার সকাল থেকেই সরগরম টলিউড। ‘মা’ হতে চান নুসরাত। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন সূত্র থেকে খবর আসতে শুরু করে, সেপ্টেম্বরেই সম্ভবত মা হচ্ছেন তিনি। সুত্র আরও জানাচ্ছে, রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রচার চলাকালীনও সম্ভবত সন্তান-সম্ভবা ছিলেন তিনি। আর এই সন্তানের পিতা যশই। যশরতের অনুরাগীরা এর মধ্যেই নায়িকার মুখ থেকে এই খবর জানতে চাওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। তাঁদের কমেন্টে ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া।

বৃহস্পতিবারই ইন্ডাস্ট্রিতে ১০বছর পার করেছেন অভিনেতা। তার প্রথম ছবি ‘শত্রু’ এক দশক পার করল। ঠিক তার পরদিনই নতুন খবরে চমকে গিয়েছেন সকলে। যদিও নুসরাতের মা হওয়ার বিষয়ে স্বামী নিখিল জৈন কিছু জানেন না বলেই খবর। নিখিলের মতে নুসরাত আলাদা থাকতে শুরু করার আগে থেকেই তার সঙ্গে নুসরাতের কোনও সম্পর্ক ছিল না। স্বাভাবিকভাবেই নুসরাতের সম্পর্ক নিয়ে জল্পনা আরও বেড়ে গেল। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেন নি নুসরাত। তার টিমের পক্ষ থেকে জানানো হয় অফিশিয়াল ঘোষণা যথাসময়ে করবেন নুসরাত। তবে, সবার এখন একটাই প্রশ্ন, নিখিল-নুসরাত বিচ্ছেদ প্রক্রিয়া কি শুরু হল?

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news