IMG-LOGO

শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যুরায়গঞ্জে জমে উঠেছে ঈদের কেনাকাটামশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারে রাসিকের ওয়ার্ড পর্যায়ে বিশেষ অভিযানমোহনপুরে খেটে খাওয়া মানুষদের মাঝে সাংবাদিকদের ইফতার বিতরণভবানীগঞ্জ বাজারে গ্রীণ সুপার মার্কেটে ইফতার ও দোয়া মাহফিলগোদাগাড়ীতে নির্মাণাধীন ভবনে মিললো তরুণীর লাশরাজশাহী মহিলা কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
Home >> রাজনীতি >> গাবতলীতে জনপ্রিয়তার শীর্ষে যুবলীগ নেতা নুরুজ্জামান সিদ্দিকী

গাবতলীতে জনপ্রিয়তার শীর্ষে যুবলীগ নেতা নুরুজ্জামান সিদ্দিকী

ধূমকেতু প্রতিবেদক, বগুড়া : আসন্ন বগুড়া জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভ‍াব্য প্রার্থীগণ প্রচার প্রচারণা চলমান রেখেছেন। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ভোট গ্রহণ আগামী ১৭ অক্টোবর সোমবার।

এ নির্বাচনকে ঘিরে জেলার গাবতলী উপজেলা ১০ নং ওয়ার্ডে একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। তবে ১০ নং ওয়ার্ড গাবতলী উপজেলার সকল সদস্য পদ প্রার্থীদের চেয়ে ভোটারদের ব্যতিক্রমী প্রচার প্রচারণায় ও ভোটারদের মৌখিক সমর্থনে এগিয়ে রয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও বগুড়া জেলা আওয়ামী যুব লীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান সিদ্দিকী।

তার পক্ষে গাবতলী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্যগণ প্রকাশ্যে নুরুজ্জামান সিদ্দিকী পক্ষে ভোট ও সমর্থন কামনা করছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্যগণ জানান, জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সকল প্রার্থীদের চেয়ে এগিয়ে রয়েছেন বিশিষ্ট সমাজসেবক সাবেক ছাত্রনেতা ও বর্তমান বগুড়া জেলা আওয়ামী যুব লীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান সিদ্দিকী।

এর কারণ হিসাবে তারা বলেন, উপজেলার সর্বস্তরের জনপ্রতিনিধিদের বিপদ আপদের বন্ধু বিশিষ্ট সমাজ সেবক নুরুজ্জামান সিদ্দিকী। তিনি দীর্ঘদিন ধরে উপজেলার জনপ্রতিনিধিগণের সহিত সরকারের উন্নয়নমূলক কাজ বাস্তবায়নে সহযোগীতা করছেন৷ এজন্য জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে একজন হেভিওয়েট প্রার্থী হিসাবে ব্যাপক ভাবে আলোচনায় রয়েছেন তিনি। এ নির্বাচনে তিনি একমাত্র প্রার্থী যিনি সর্বোচ্চ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন উপজেলার জনপ্রতিনিধিগণ।

বিশিষ্ট সমাজসেবক ও সাবেক ছাত্র লীগ নেতা ও বগুড়া জেলা আওয়ামী যুব লীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান সিদ্দিকী নেপালতলী ইউনিয়নের এলাকার বাসিন্দা। তিনি নেপালতলী ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মরহুম নুরুল ইসলাম আকন্দ -এর পুত্র। আওয়ামী লীগের পরীক্ষিত রাজনৈতিক, ১৯৯৪ থেকে ১৯৯৭ সাল পর্যন্ত নেপালতলী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ১৯৯৭ থেকে ২০০০ সাল পর্যন্ত নেপালতলী ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি ২০০০ সালে ২০০৪ বগুড়া আইন কলেজ ছাত্রলীগ সভাপতি ২০০৪ সালে গাবতলী উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হয়ে ছাত্ররাজনীতির সঙ্গে যুক্ত ও সক্রিয়। প্রতিটি পদে পরীক্ষিত দায়িত্ব পালনের পর বগুড়া শহর আওয়ামী যুব লীগের সদস্য ও বর্তমান বগুড়া জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছি।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি নিশ্চিত করে নুরেজ্জামান সিদ্দিকী জানান, স্থানীয় জনপ্রতিনিধিগণের দাবীর প্রেক্ষিতে জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবো। স্থানীয় জনপ্রতিনিধিগণের ব্যাপক সারা পাচ্ছি। আশা করি তাদের মূল্যবান সমর্থন ও দোওয়া বিফলে যাবে না।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার, মনোনয়নপত্র বাছাই তারিখ ১৮ সেপ্টেম্বর রোববার, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিলের তারিখ ১৯ ও ২১ সেপ্টেম্বর সোমবার ও বুধবার, আপিল নিস্পতি ২২ ও ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার ও শনিবার, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৫ সেপ্টেম্বর রোববার, প্রতিক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর সোমবার, ভোট গ্রহণ ১৭ অক্টোবর সোমবার।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news