IMG-LOGO

মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
আজ কাতারের আমিরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকআজ যেসব অঞ্চলে ঝড়বৃষ্টি হতে পারেঢাকায় দুদিনের সফরে কাতারের আমির শেখ তামিমইসরায়েলি সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগগোমস্তাপুরে ৪ জনের মনোনয়ন প্রত্যাহারযুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয়ের আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনারকারখানায় ট্রেড ইউনিয়ন করা যাবেকক্সবাজারে গুলিতে প্রাণ গেল বাবা-ছেলেরবেলকুচি উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুলের নির্বাচনী পথসভা শিবগঞ্জে তিন পদে ১৬ জনের মনোনয়নপত্র জমাধামইরহাটে গ্রিন ভয়েসের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনধামইরহাটে ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে সভালাখো মানুষের ভালোবাসায় সিক্ত আহসান হাবীবের দাফন সম্পন্নপ্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় রাসিক মেয়রকে ওয়াসার কর্মকর্তাদের শুভেচ্ছাপোরশায় চেয়ারম্যান ৪ পদে ও ভাইস চেয়ারম্যান পদে ১৬ জনের মনোনয়ন দাখিল
Home >> রাজনীতি >> ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ

৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ

ধূমকেতু প্রতিবেদক : আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। নজিরবিহীন বিদ্যুৎ লোডশেডি, জ্বালানি ও ভোজ্য তেলসহ নিত্য পণ্যের মূল্য বৃদ্ধি, দেশব্যাপী নেতাকর্মীদের হত্যার প্রতিবাদ ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার দাবিতে এই গণসমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশ সফল করতে মঙ্গলবার (১ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত রাজশাহী মহানগরীর সাহেব বাজারের একটি কমিউনিটি সেন্টারে বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু। এর পূর্বে বক্তব্য রাখেন, আটটি জেলার আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক ও সদস্য সচিবগণ।

সভায় সভাপতিত্ব করেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু।

সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত ও এম ওবায়দুর রহমান চন্দন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য শাহজাহান মিয়া, বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়ার মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ প্রচার সম্পাদক আমিুরুল ইসলাম খান আলিম।

বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ সম্পাদক রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, সাংস্কৃতিক বিয়ষক সম্পাদক আশরাফ উদ্দিন উজ্জল, সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট নাদিম মোস্তফা, সাবেক সংসদ সদস্য জাহান পান্না, সাবেক সংসদ সদস্য শামসুল আলম প্রামানিক, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

সভায় আরও বক্তব্য রাখেন, রাজশাহী বিএনপির সদস্য সচিব মামুনুর রশিদ মামুন, নাটোর জেলা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম বাবু, পাবনা জেলা বিএনপির সদস্য সচিব এ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুম, সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জয়পুর হাট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান, নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক আবু বকর সিদ্দিক নান্নু, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব হাজী রফিকুল ইসলাম রফিক ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির সদস্য সচিব সাইফুল ইসলাম মার্শাল।

এসময় আটটি জেলা, রাজশাহী মহানগর ও জেলা বিএনপির আহŸায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক, সদস্যসহ সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news