IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ইসরায়েলে হামলার বিষয়ে যা জানাল ইরানবগুড়া-৪ আসনের সাবেক এমপির শুভেচ্ছা বিনিময়বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলননওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে মেয়র লিটনের শোকনির্বাচনের আগের নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁসইরানে ইসরাইলের হামলারাজধানীর ঢাকা শিশু হাসপাতালে আগুনফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু
Home >> রাজনীতি >> শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে বিএনপি’র ভার্চুয়াল সভা

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে বিএনপি’র ভার্চুয়াল সভা

ধূমকেতু প্রতিবেদক : শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীরউত্তম এর ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সারা দেশের ন্যায় রাজশাহী জেলা বিএনপি’র আয়োজনে নগরীর পদ্মারপাড়ে একটি কমিউনিটি সেন্টারে শনিবার বেলা সাড়ে ৩টা থেকে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এ সভায় যোগ দেন।

ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সভাপতিত্ব করেন, বিএনপি’র মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।

সভায় যোগদান করেন, বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকুসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি।

এদিকে, ভার্চুয়াল সভায় রাজশাহী বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন থেকে যোগদান করেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, সদস্য গোলাম মোস্তফা মামুন, ডিএম জিয়াউর রহমান, রোকুনুজ্জামান আলম, তোফায়েল হোসেন রাজু, শাহাদাত হোসেন ও মিজানুর রহমান মিজান।

এসময় উপস্থিত ছিলেন, পবা উপজেলা বিএনপি’র আহ্বায়ক সেলিম রেজা বাচ্চু, সদস্য সচিব মোজাফ্ফর হোসেন, গোদাগাড়ী উপজেলা বিএনপি’র আহ্বায়ক আব্দুল মালেক মাস্টার, তানোর উপজেলা বিএনপি আহ্বায়ক আখেরুজ্জামান, তানোর পৌর বিএনপি’র আহ্বায়ক একরাম মোল্লা, মোহনপুর উপজেলা বিএনপি’র আহ্বায়ক মাহবুব আর রশিদ, পুঠিয়া পৌর বিএনপি’র আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, সদস্য সচিব মাজেদুল ইসলাম বাচ্চু, বাঘা উপজেলা বিএনপি’র আহ্বায়ক ফকরুল হাসান বাবলু, সদস্য সচিব আশরাফ আলী, নওহাটা পৌর বিএনপি’র সদস্য সচিব রফিকুল ইসলাম রফিক, বাগমারা উপজেলা বিএনপি’র সদস্য সচিব সামসুজ্জোহা বাচ্চু, দূর্গাপুর উপজেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক জুবায়ের হোসেন, জেলা ওলামা দলের সভাপতি মাওলানা তাজউদ্দীন তাজ ও জেলা কৃষকদলের সদস্য সচিব নাজমুল হক।

এছাড়াও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তোতা, মহিলা দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রোকসানা বেগম টুকটুকি, জেলা মহিলা দলের সভাপতি এ্য্যাডভোকেট সামদাদ বেগম মিতালী, জেলা ছাত্রদলের সহ সভাপতি সাব্বির হোসেন মুকুট ও রবিউল ইসলাম কুসুমসহ জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্য়ায়ের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীরউত্তম এর ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগর বিএনপি’র আয়োজনে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে শনিবার বেলা সাড়ে ৩টা থেকে মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন, বিএনপি’র মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।

আলোচক হিসেবে সভায় যোগদান করেন, বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকুসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি।

সভায় ঢাকা থেকে ভার্চুয়ালী যোগদান করেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

রাজশাহী থেকে যোগদান করেন, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শাফিক, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি সভাপতি মাসুদ।

এছাড়াও মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভসহ মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news