IMG-LOGO

শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
৭৬ বছরের তীব্র তাপপ্রবাহের রেকর্ড ভাঙলজাতীয় পার্টির কোনো রাজনীতি নেই‘ইসরাইল পাল্টা হামলা চালালে সমুচিত জবাব দেওয়া হবে’যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো ইসরায়েলবিরোধী বিক্ষোভদিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পাবনায় অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেফতার ৩চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়
Home >> রাজনীতি >> আদর্শ ইউনিয়ন গড়তে নৌকা চান মিজান

আদর্শ ইউনিয়ন গড়তে নৌকা চান মিজান

ধূমকেতু প্রতিবেদক, পত্নীতলা : ইউনিয়ন কে মাদক, সন্ত্রাস বাল্যবিবাহ সহ নানা অপরাধ মুক্ত রেখে একটি আদর্শ ও সমৃদ্ধ ইউনিয়ন গড়ার লক্ষ্যে আসন্ন নজিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক পেতে চান ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান ।

মিজান বলেন, আমার পরিবারের সবাই বাংলাদেশ আওয়ামী লীগের সাথে জড়িত। আমি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান।

তিনি (১৯৯৫-২০০১) সাল থেকে ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সাথে সক্রিয় ভাবে দায়িত্ব পালন করেন। (২০০১-২০১৫) সময়ে আওয়ামী সেচ্ছাসেবকলীগের সক্রিয় সদস্য ছিলেন, (২০১৫ -২০২০) উপজেলা যুবলীগের সদস্য সক্রিয় সদস্য ছিলেন, ২০২০ সাল হতে নজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, যুবলীগ আওয়ামী লীগে অনেক চড়াই উৎরাই পেরিয়ে এখনো দলে সক্রিয় আছেন। আওয়ামী লীগে সক্রিয় থাকার কারণে ২০০১ সালে বিএনপি জামায়াত জোট সরকার গঠন করার পরে একাধিক হয়রানিমূলক মামলাসহ এলাকা থেকে পালিয়ে থাকতে হয়েছিল । বিভিন্ন দূর্যোগে, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধির সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সহ খাবার বিতরণ করেছেন।

বর্তমানে নজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়ে বাংলাদেশ আওয়ামী লীগ নির্দেশিত সকল কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড সততা ও নিষ্ঠার সাথে পালন করে আসছি। পাশাপাশি এ ইউনিয়নের স্থায়ী বাসিন্দা হিসাবে সর্বস্তরের মানুষের সাথে সুখে-দুঃখে আপদে বিপদে মতবিনিময়, কুশল বিনিময় সহ সামাজিক বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে ব্যাপক জন সম্পৃক্তা গড়ে ওঠে। এ কারণে আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূখী সকল কর্মকান্ডের সুফল জনসাধারণের মাঝে পৌঁছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত “ভিশন ২০৪১” অর্জনের লক্ষে স্থানীয় সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার মহদোয়ের দিক নির্দেশনা মেনে শতভাগ সততা ও নিষ্ঠার সাথে ইউনিয়ন বাসীর সহযাত্রী হিসাবে মাদক ও বাল্যবিবাহ মুক্ত সমাজ ব্যবস্থা গঠন এবং দিন বদলের অভিযাত্রায় একটি আদর্শ ও সমৃদ্ধ ইউনিয়ন গড়ার লক্ষ্য নিয়ে আসন্ন নজিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক প্রত্যাশী বলে জানান নজিপুর ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান।

নজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, দি ল্যাব এইড হাসপাতাল এর প্রতিষ্ঠাতা পরিচালক, বাংলাদেশ ক্লিনিক ডায়াগনস্টিক অনার্স এসোসিয়েশন নওগাঁ এর অন্যতম মেম্বার, পত্নীতলা ক্লিনিক ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি মিজানুর রহমান মিজান আরও বলেন ইউনিয়নের সকল পর্যায়ের মানুষের সাথে আমার মেলামেশা ও ভাল সম্পর্ক আছে তাই দল যদি তাকে মনোনয়ন দেয় তাহলে জনগনের ভোটে এ ইউনিয়নে নৌকার বিজয় নিশ্চিত করবেন।

ইউনিয়নের প্রবীন রাজনৈতিক ব্যাক্তিসহ একাধিক ভোটাররা বলেন, মিজান সুখে দুখে মানুষের পাশে দাঁড়ায় এমন ব্যক্তিকে চেয়ারম্যান হিসাবে পেলে সাধারণরা খুশি হবে সহজে সেবা পাবেন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news