IMG-LOGO

সোমবার, ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মোহনপুরে ৫ জুয়াড়ি গ্রেপ্তাররুয়েটে ডি-নথি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সমাপ্তহঠাৎ লিফটে আটকে গেলে কি করবেন‘কিরগিজস্তানে বাংলাদেশী কোনো শিক্ষার্থী গুরুতর আহত নেই’কাশ্মীরে সন্ত্রাসী হামলায় সাবেক বিজেপি নেতা নিহত‘বাংলাদেশ ব্যাংকে কি মাফিয়া, ঋণখেলাপিরা ঢুকবে’ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যামিরপুরে পুলিশ-রিকশাচালক ব্যাপক সংঘর্ষ‘দিল্লি পৌঁছেছি, সঙ্গে ভিআইপি আছে’রাণীনগরে লক্ষী নারায়ন মূর্তি উদ্ধারফুলবাড়ীতে সড়কে ধান মাড়াই, বিড়াম্বনায় পথচারিরানন্দীগ্রামে এক রাতে ৩টি গরু চুরিরাজশাহীতে আমচত্বর টাওয়ারের মতবিনিময় সভা ও প্রীতিভোজগাজায় ২৪ ঘণ্টায় ইসরাইলের হামলা, নিহত ১২১ভাবনার বেনারসির ঝলক
Home >> রাজশাহী >> না ফেরার দেশে পাড়ি জমালেন বিএনপি নেতা নজরুল ইসলাম

না ফেরার দেশে পাড়ি জমালেন বিএনপি নেতা নজরুল ইসলাম

ধূমকেতু প্রতিবেদক, বাঘা : বাঘায় বিএনপি নেতা নজরুল ইসলাম (৫০) রোববার (৩ জুলাই) রাত ১১টায় উপজেলার বাজুবাঘা ইউনিয়নের নওটিকা গ্রামের নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন। তার পিতার নাম নূর মোহাম্মদ সরকার।

সোমবার (৪ জুলাই) সকাল সাড়ে ১০ টায় নিজ গ্রামে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

স্থানীয় বিএনপি সূত্রে জানা যায়, জীবদ্দশায় প্রায় ২৪ বছর বাজুবাঘা ইউনিয়ন বিএনপির সাথারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন নজরুল ইসলাম। তিনি স্ত্রী ও ২ মেয়েসহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্ম আহŸায়ক আনোয়ার হোসেন উজ্জল, বাঘা থানা বিএনপির সাবেক সভাপতি ও ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি সহকারি অধ্যাপক জাহাঙ্গীর হোসেন, বাঘা পৌর সভার সাবেক মেয়র, আওয়ামী লীগ নেতা আক্কাছ আলী, আড়ানি পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, বাঘা থানা বিএনপির যুগ্ম আহŸায়ক সাবেক চেয়ারম্যান আশরাফুল ইসলাম মলিন, সাবেক সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, চারঘাট থানা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র জাকিরুল ইসলাম বিকুল, নিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, বিশিষ্ট সাংবাদিক, সহকারি অধ্যাপক আবুল কালাম আজাদ।

আরও উপস্থিত ছিলেন, বাজুবাঘা ইউপি চেয়ারম্যান ও বিএনপি সভাপতি এ্যাড. ফিরোজ আহমেদ রনজু, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি, শিক্ষক এমদাদুল হক, অবসরপ্রাপ্ত শিক্ষক নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এনামুল হকসহ মরহুম নজরুলের চাচা নান্টু সরকার ও মেছভাই মন্টু সরকার।

জানাযায় উপস্থিত ছিলেন, জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক সংগঠন, শিক্ষক ও এলাকার শ্রেণীপেশার লোকজন।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news