IMG-LOGO

শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
Home >> রাজশাহী >> তানোরে ডিলারের বিরুদ্ধে ওএমএসএর চাল পাচারের অভিযোগ

তানোরে ডিলারের বিরুদ্ধে ওএমএসএর চাল পাচারের অভিযোগ

ধূমকেতু প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে এক ওএমএসএর ডিলারের বিরুদ্ধে চাল পাচার করে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠেছে। এতে করে দেশের এমন দূর্দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া অল্পমূল্য ওএমএসএর চাল উপকার ভোগীদের মাঝে বিক্রি না করে কালোবাজারে বিক্রি করার ঘটনায় চাপাক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়েছে জনসাধারণের মধ্যে।

জানা গেছে, চলতি মাসের (১ এপ্রিল) শনিবার দুপুরে গোল্লাপাড়া খাদ্য গোডাউন থেকে ৪টন চাল বের করে অটো গাড়িতে করে মোহনপুর উপজেলায় নিয়ে যাওয়ার সময় পৌর এলাকার বুরুজ ব্রীজের কাছে চাল গুলো আটক করেন জনগণ।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, চারটি অটো গাড়িতে চালের বস্তা সাজানো রয়েছে।

এসময় চাল গুলো বহনকারী গাড়ি চালকদের কাছে চাল গুলো কোথায় থেকে আসছিলো আর কোথায় যাচ্ছে জানতে চাওয়া হলে গাড়ি চালকরা বলেন, এসব ওএমএসএর ডিলার সুনিল দাসের চাল, গোল্লাপাড়া খাদ্য গোডাউন থেকে মোহনপুর বাচ্চু নামের এক চাতাল ব্যবসায়ীর কাছে যাচ্ছে। এর বাহিরে তারা কিছু জানেন না। তবে উপস্থিত জনগণের দাবি, চাল গুলো কোন বিশেষ বরাদ্দ কাবিটা প্রকল্পের না, চাল গুলো ওএমএসএর যা ডিলার সুনিল মোহনপুর উপজেলায় পাচার করে বিক্রি করছে।

তানোর থানার মোড়ের ওএমএসএর চাল ডিলার সুনিল দাসের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এসব ওএমএসএর চাল না, এগুলো এমপি বিশেষ বরাদ্দের কাবিটা প্রকল্পের চাল। প্রকল্প সভাপতির কাছে থেকে ডিও কিনেছি আমি।

ওএমএসএর চাল না হলে বস্তায় ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ লেখা কেন আর কাবিটা প্রকল্পের যদি চাল হয়ে থাকে তাহলে বস্তায় বিশেষ বরাদ্দ কাবিটা লেখা ছিল মারা নাই কেন জানতে চাওয়া হলে তিনি বলেন, তানোর গোডাউনে এসব নিয়ম কানুন লাগেনা।

এবিষয়ে তানোর খাদ্য গোডাউন কর্মকর্তা ওসিএলএসডি অহেদুজ্জামানের ফোনে একাধিক বার ফোন দেয়া হলেও রিসিভ করেননি তিনি।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ জানান, এবিষয়ে তার জানা নেই, যদি এমন হয়ে থাকে তাহলে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news