IMG-LOGO

শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গরমে যেসব পানীয় পান করলে স্বাস্থ্য ঝুঁকি বাড়েত্রিশালে বাসের ধাক্কায় ৩ অটোরিকশার যাত্রী নিহতসোমালিয়ায় জিম্মি জাহাজ উদ্ধার নিয়ে যা জানালেন ড. হাছান মাহমুদ‘বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার’একনেকে ১১ প্রকল্প অনুমোদনআজ ঢাবি ভর্তি পরীক্ষার ফলযুক্তরাষ্ট্রে নিজ বাসায় পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহতপোরশায় স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালাগোমস্তাপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যুরায়গঞ্জে জমে উঠেছে ঈদের কেনাকাটামশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারে রাসিকের ওয়ার্ড পর্যায়ে বিশেষ অভিযানমোহনপুরে খেটে খাওয়া মানুষদের মাঝে সাংবাদিকদের ইফতার বিতরণভবানীগঞ্জ বাজারে গ্রীণ সুপার মার্কেটে ইফতার ও দোয়া মাহফিলগোদাগাড়ীতে নির্মাণাধীন ভবনে মিললো তরুণীর লাশরাজশাহী মহিলা কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
Home >> রাজশাহী >> রাজশাহীতে বিএনপির নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

রাজশাহীতে বিএনপির নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ধূমকেতু প্রতিবেদক : রাজশাহী স্বেচ্ছাসেবক দল, অঙ্গ ও সহযোগি সংগঠন এবং ১৬ নং ওয়ার্ড বিএনপির আয়োজনে শুক্রবার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম রাজশাহীর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রইসুল ইসলাম, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, শাহ্ মুখ্দুম থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহম্মেদ খান বাবু, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, বোয়ালিয়া থানা পূর্ব যুবদলের আহŸায়ক আব্দুল কাদের বকুল, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মুর্তুজা ফাহিম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, সাংগঠনিক সম্পাদক ম্কসুদুর রহমান সৌরভ ও বোয়ালিয়া থানা পশ্চিম ছাত্রদলের যুগ্ম আহŸায়ক এ.এইচ.এম শফিক মাহমুদ তন্ময় এর রোগমুক্তি কামনায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে সভাপতিত্ব করেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন। প্রধান অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন, শাহ্ মখ্দুম থানা বিএনপির সভাপতি আব্দুল মতিন, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল হোসেন, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক ও জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামাণী সুমন, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান টিটু, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকীর হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, মহানগর কুষকদলের সদস্য সচিব গোলাম সাকলাইন ইকো। অনুষ্ঠান সঞ্চালনা করেন, শাহ মখদুম থানা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান ডলার।

এসময় উপস্থিত ছিলেন, ১৬নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক মিলন, কাবলু, শামীম, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসরাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, সহ-সভাপতি নাজমুস সাদাত সাহান, ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি ও শাহ্ মখ্দুম থানা ছাত্রদলের সদস্য সচিব মৃদুলসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এদিকে, পবার নওহাটা পৌর বিএনপির সদস্য সচিব রফিবুল ইসলাম রফিকের আয়োজনে শুক্রবার কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া উপলক্ষে নওহাটা পৌর ১ ওয়ার্ডের মহানন্দখালী পশ্চিমপাড়া নিজ বাস ভবনে কোরআন খতম এবং জামে মসজিদে বাদ জুম্মা দোয়া ও মোনাজাত করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, নওহাটা পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাহবুব আলম সুমন, যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান, নির্বাহী সদস্য জীবন, রক্সি, আফতাব, সামিউল, তাকবীর, আওয়াল, পবা যুবদলের নির্বাহী সদস্য জেবার আলী, শাহ্ মখ্দুম থানা যুবদলের যুগ্ম আহবায়ক শিশির, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজমুস সাদঠু সাহান, শাহমখদুম থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান ডলার ও সদস্য সচিব মৃদৃল এবং পবা ছাত্রদলের সদস্য সচিব হাফিজুর রহমান হাফিজসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী সহ অত্র এলাকার মুসল্লিগণ।

এছাড়াও পবার হড়গ্রাম ইউনিয়নের ৭.৮ ও ৯নং ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে শুক্রবার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ অন্যান্য বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিাত হয়।

মাহফিলে সভাপতিত্ব করেন, হড়গ্রাম ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মাইনুল হক। প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা বিএনপির আহ্বায়ক সেলিম রেজা বাচ্চু।

বিশেষ অতিথি ছিলেন, হড়গ্রাম ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আনারুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আবু বককার, রাসিক ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি ওয়াজির উজির, সাধারণ সম্পাদক ইলিয়াস আলী, হড়গ্রাম ইউনিয়ন ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আজাদ আলী, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, বিএনপি নেতা আব্দুর রাজ্জাক, সিরাজুল ইসলাম, আনসার আলী, ওহাব আলী, পবা উপজেলা যুবদলের আহ্বায়ক ও জেলা যুবদলের সহ-সভাপতি সুলতার আহম্মেদ, রাজপাড়া থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক নাজির হাসান, যুবনেতা রবিউল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, ৮নং ওয়ার্ড বিএনপির সাাধারণ সম্পাদক মুঞ্জুর রহমান।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news