IMG-LOGO

শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
চাঁপাইনবাবগঞ্জে ‘হিট স্ট্রোকে’ ট্রাফিক পরিদর্শকের মৃত্যুমান্দায় ১৫ বছর পর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনখাবার খেতে খেতে পানি পান করলে কী হয়রায়গঞ্জের হাটপাঙ্গাসীতে বিট পুলিশিং মতবিনিময়পোরশার নোচনাহারে ৩টি দোকান ভূষ্মিভূতজিম্বাবুয়ে সিরিজে শুরুতে কেন খেলবেন না সাকিবযুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ধরপাকড়আবারও ঢাকার সিনেমায় অভিনেত্রী পাওলিসাপাহারে রহমতের বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়‘যে কোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু করতে হবে’‘যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া বিএনপি’রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়‘যুদ্ধ কোনো সমাধান দিতে পারে না, এটা বন্ধ হওয়া উচিত’ভারতের মানবাধিকার নিয়ে মার্কিন প্রতিবেদনে যা বলল কমিশনমান্দায় সেনাসদস্যকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ
Home >> রাজশাহী >> বঙ্গমাতা শুধু বঙ্গবন্ধুর সহধর্মিণীই ছিলেন না, ছিলেন সহযোদ্ধাও : ডাবলু

বঙ্গমাতা শুধু বঙ্গবন্ধুর সহধর্মিণীই ছিলেন না, ছিলেন সহযোদ্ধাও : ডাবলু

ধূমকেতু প্রতিবেদক : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার বলেছেন, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, তিনি শুধু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণীই ছিলেন না, ছিলেন বঙ্গবন্ধুর সারাজীবনের সহযোদ্ধা। যে কোন সংকটে-সংগ্রামে বঙ্গবন্ধুকে শক্তি, সাহস ও প্রেরণা যুগিয়েছেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব।

রোববার বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে নগরীর ১৭ নং ওয়ার্ড বড়বনগ্রাম এলাকায় আদর্শ উন্নয়ন ক্লাবের উদ্দ্যোগে সেলাই মেশিন, হুইল চেয়ার, গাছ ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নগরের এই আওয়ামী লীগ নেতা।

ডাবলু সরকার বলেন, সাদামাটা ভাবে জীবনযাপন করা এবং বিপদে আপদের অন্যতম সহযাত্রী নারী ছিলেন বেঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছ মুজিব। বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের অবদান জাতি চিরদিন স্মরণ করবে। অনুষ্ঠান শেষে অসহায় দুই তরুণীকে সেলাই মেশিন, দুইজন শারীরিক প্রতিবন্ধী নারী-পুরুষকে হুইল চেয়ার এবং ৫শতাধীক খাবার প্যাকেটের সাথে একটি করে গাছের চারা বিতরণ করা হয়। পরে ওই এলাকার নতুন আতকাকুয়া জামে মসজিদে একটি নিজ হাতে ফলজ গাছের চারা রোপণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

অনুষ্ঠানের শুরুতেই ১৫ই আগস্ট শোকাবহ মাস উপলক্ষে বঙ্গবন্ধুর স্বপরিবারসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ১৭ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন, সহ-সভাপতি সায়েম আলী সনি, সাংগঠনিক সম্পাদক শাহিন মৃধা, যুবলীগ সভাপতি আলম হোসেন, সাবেক স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিঠু শেখ, ১৭ নং ওয়ার্ড (পূর্ব) স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বুলবুল আহম্মেদ, ১৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রাজিব শেখ, সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খান ফরহাদ হোসেন প্রমুখ।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news