IMG-LOGO

রবিবার, ১২ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জিলকদ ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
মান্দায় সন্ধ্যায় নিখোঁজ, সকালে মিলল দিনমজুরের লাশপোরশায় প্রার্থীদের প্রচারণায় নির্বাচনী মাঠ সরগরমসাবেক কমিশনার সাইদুজ্জামান খানের মৃত্যুতে মেয়র লিটনের শোকধামইরহাটে প্রতিপক্ষের বিরুদ্ধে প্রতিবন্ধী পরিবারের রাস্তা বন্ধের অভিযোগনন্দীগ্রামে ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়নন্দীগ্রামে চড়কপূজার চড়কির গাছ ভেঙে আহত ৪রাণীনগরে হেরোইনসহ ৪ মাদক কারবারী গ্রেপ্তারশিগগিরই ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে ইউরোপের কয়েকটি দেশ‘তৃণমূল থেকে উন্নয়নই আ.লীগের মূল লক্ষ্য’চায়ের দোকানে তেলের লরি ঢুকে নিহত ২রোববার এসএসসি পরীক্ষার ফল প্রকাশআফগানিস্তানে আকস্মিক বন্যায় নিহত ৬০হোয়াইটওয়াশের মিশন নিয়ে মাঠে নামবে বাংলাদেশটুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা‘প্রয়োজন হলে ইসরায়েল একাই যুদ্ধ চালিয়ে যাবে’
Home >> লাইফস্টাইল >> আজকের রাশিফল

আজকের রাশিফল

ধূমকেতু নিউজ ডেস্ক : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

বৃষ: মানসিক চাপ থাকতে পারে। শরীর অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। প্রাথমিক প্রতিরোধমূলক ব্যবস্থা, যা আপনাকে এখনই অনুসরণ করতে হবে, তা হল পর্যাপ্ত বিশ্রাম। দিবাস্বপ্ন থেকে বিরত থাকুন।

মিথুন: পেশাদারিত্ব আপনাকে সমৃদ্ধি এনে দেবে। আর্থিক সংগতি বজায় থাকবে। আসন্ন সৌভাগ্য সাম্প্রতিক হতাশার ক্ষতিপূরণের চেয়ে বেশি হতে পারে। সকলের সঙ্গে সম্পর্কের ভারসাম্য বজায় রাখুন।

কর্কট: ব্যবসায় এবং ব্যক্তিগত জীবনে নিজের সিদ্ধান্তে অটল থাকুন। অন্যের প্ররোচনায় কান দেবেন না। কিছু মানুষ আপনার ভালও করলেও , সবাইকে বিশ্বাস না করাই ভালও। শত্রু ও মিত্র বেছে নিন।

সিংহ: অনুভূতিপ্রবণ হবেন না। হৃদয় দিয়ে সিদ্ধান্ত না নিলে ভালও। প্রতিদ্বন্দ্বী চিনে নিন। কিছু ঘটনা সম্পর্কে আপনি একেবারেই অজ্ঞ! জানার চেষ্টা করুন। প্রতারণার শিকার হবেন না।

কন্যা: ব্যবসায়িক পরিকল্পনা এবং আর্থিক বিষয় উন্নতি হতে পারে। ভবিষ্যতের জন্য অতীতকে আগে ঠিক করুন। প্রেমের সঙ্গ আসতে পারে। কারওর জন্য দুঃখিত হতে পারেন।

তুলা: যে সমস্যাগুলি একবার তীব্রভাবে জটিল হয়ে উঠেছিল তা শীঘ্রই প্রাথমিক হওয়ার সম্ভাবনা আছে। কিছু ঘটনার তাৎক্ষণিক সমাধান হতে পারে। ব্যয় করা, অথবা কমপক্ষে আপনার উপলভ্য সম্পদের আরও ভাল ব্যবহার করবেন। অর্থ দানের সুযোগ রয়েছে।

বৃশ্চিক: যে কোনও বিষয়ে বাড়াবাড়ি করবেন না। সতর্কতা অবলম্বন করুন। কোনও ঘটনা পরিষ্কার না হলে সহজেই এগিয়ে যাবেন না। সাবধানে চলাফেরা করুন, যদিও আপনি আত্মবিশ্বাসী, একটু বেশি আবেগপ্রবণ এবং তাই আরও দুর্বল।

ধনু: তীক্ষ্ম বুদ্ধির উদয় ঘটান। নিজের সাধারণ জীবনে উৎসাহ নিয়ে আসুন। যে কোনও কাজে আপনার অগ্রাধিকার হওয়া উচিত প্রচুর। নিজেকে শান্ত রাখুন। নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন তাতে অসুবিধে নেই।

মকর: গার্হস্থ্য জীবনে শৃঙ্খলা ফিরিয়ে আনুন। একা কোনো বিষয়ে সিদ্ধান্ত নেবেন না। আর্থিক গরমিল রয়েছে, সাবধানে খরচ করুন।

কুম্ভ: সহকর্মীদের থেকে স্বীকৃত হওয়ার সুযোগ রয়েছে। প্রয়োজন অনুযায়ী কাজ করুন। মানসিক জোর বৃদ্ধি করুন। কর্মে প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। কর্মের নতুন সুযোগ অবশ্যই খুঁজুন।

মীন: নিজের মধ্যে পরিবর্তন আনুন। মেজাজ ভালও রাখার চেষ্টা করুন। মনের বিরুদ্ধে কাজ করবেন না। আর্থিক নানান প্রশ্নের সৃষ্টি হবে। কিছু পরিস্তিতি আলোড়ন সৃষ্টি করতে পারে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news