IMG-LOGO

বৃহস্পতিবার, ১৭ই অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ
১লা কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি ১৪৪৬ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
গোমস্তাপুরে ব্যাংক কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধনমোহনপুরে ডাসকো’র উপজেলা পর্যায়ে গণতান্ত্রিক সংলাপমহাদেবপুরে ইউপিসদস্যদের মানববন্ধনফুলবাড়ীতে ইউনিয়ন পরিষদ সদস্যদের বিক্ষোভঐতিহাসিক ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছেহাইকোর্ট ঘেরাও করেছেন শিক্ষার্থীরাগণপিটুনিতে নিহত সাবেক চেয়ারম্যান মৃত সেলিম খানের লুণ্ঠিত পিস্তল উদ্ধারএকাত্তর টিভির ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু ও তার পরিবারের ব্যাংক হিসাব জব্দমেসির হ্যাটট্রিকে বলিভিয়ার বিপক্ষে ৬-০ গোলের ব্যবধানে জিতলো আর্জেন্টিনাগাজায় ইসরাইলি বর্বর হামলায়, নিহত ৫৫পুঠিয়ায় ছাত্রশিবিরের এইসএসসি কৃতকার্যদের তাৎক্ষণিক সংবর্ধনাপত্নীতলায় উপজেলা ও পৌর মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলনআশা শিক্ষা কর্মসূচির অভিভাবকদের মতবিনিময় সভাজাতীয়তাবাদী বাস্তহারা দলের দিনাজপুর জেলা কমিটি ঘোষনাতানোরের মুন্ডুমালা হাটের জায়গা দখল করে আলিশান দালান বাড়ি
Home >> টপ নিউজ >> রাজশাহী >> মোহনপুরে ডাসকো’র উপজেলা পর্যায়ে গণতান্ত্রিক সংলাপ

মোহনপুরে ডাসকো’র উপজেলা পর্যায়ে গণতান্ত্রিক সংলাপ

ধূমকেতু প্রতিবেদক,মোহনপুর : রাজশাহী, মোহনপুরে ডাসকো ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন, বিএমজেড ও নেটজ্ বাংলাদেশ এর আর্থিক ও কারিগরি সহযোগিতায়, উপজেলা তথ্য অফিসের সেবা প্রাপ্তি বিষয়ে গণতান্ত্রিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

নারী অধিকার ও অন্তর্ভুক্তিমূলক সুশাসন শক্তিশালীকরণে তরুণ সমাজ (যুক্ত) প্রকল্পের আওতায়। অদ্য ১৬/১০/২০২৪ইং তারিখ সকাল ১০:৩০ মিনিটে, মোহনপুরে উপজেলা পর্যায়ে উপজেলা তথ্য আপার সাথে ত্রৈমাসিক গণতান্ত্রিক সংলাপ অনুষ্ঠিত হয়।

সংলাপে উপস্থিত ছিলেন রুপালী খাতুন, উপজেলা তথ্য আপা, মোহনপুর, রাজশাহী। মোঃ রোকনুজ্জামান “সহকারী শিক্ষক” বাকশিমইল উচ্চ বিদ্যালয় মোহনপুর, রাজশাহী। রতন কুমার প্রামানিক সহকারী শিক্ষক খাঁড়ইল উচ্চ বিদ্যালয়, মোহনপুর, রাজশাহী।

সঞ্চালনা করেন, পার্থ কুমার, ফিল্ড ফ্যাসিলিটেটর, যুক্ত প্রকল্প। সহযোগীতায়, মোঃ আকতারুল ইসলাম, ফিল্ড ফ্যাসিলিটেটর, যুক্ত প্রকল্প। অংশগ্রহনকরী, উপজেলা পর্যায়ের নাগরিক সমাজ সংগঠনের সদস্যবৃন্দ, শিক্ষক, ছাত্র/ছাত্রী, সাংবাদিক ও সুধীজন।
নাসিমা বেগম, সিএসও সদস্য, শুভ উদ্বোধন ঘোষনা করেন, এবং ফিল্ড ফ্যাসিলিটেটর পার্থ কুমার, প্রকল্পের লক্ষ্য উদ্দেশ্য ও কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। এরপর উপজেলা তথ্য আপা রুপালী খাতুন , সার্বিক সেবা প্রসঙ্গে বিস্তারিত আলোচনা করেন এবং আরো বলেন, আপনাদের সাথে এই সংলাপে উপস্থিত হতে পেরে আমি আনন্দিত। এর মধ্য দিয়ে আমাদের সাথে আপনাদের সব ধরণের সেতুবন্ধন তৈরী হবে। আমরা যে ধরণের সেবা গুলোর কথা বললাম সে সকল সেবা গুলো পেতে আপনারা আমাদের অফিসে যোগাযোগ রাখবেন, এছাড়াও আপনারা সঠিক ও যোগ্য ব্যক্তিদের আমাদের কাছে পাঠাবেন আমরা যথাযথ সেবা পৌছে দেওয়ার চেষ্টা করবো।

আরও নিউজ ও ভিডিও পেতে ক্লিক করুন :

ওয়েব সাইট : https://dhumkatunews.com/
ইউটিউব ভিডিও লিংক : https://www.youtube.com/@dhumkatunews/featured
টুইটার : https://twitter.com/dhumkatunews
ইন্সটেগ্রাম : https://www.instagram.com/dhumkatunews/
লিংকডইন : https://www.linkedin.com/in/dhumkatunews/
পিনটারেস্ট : https://www.pinterest.com/dhumkatunew

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031