IMG-LOGO

বৃহস্পতিবার, ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
বিশ্বকাপে দল ঘোষণা অস্ট্রেলিয়ারনয়াপল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ শুরুবৃষ্টিপাতের সময় জানাল আবহাওয়া অফিসইন্দোনেশিয়ায় অগ্ন্যুৎপাত, সুনামির শঙ্কাশ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান : প্রধানমন্ত্রীধামইরহাটে চেয়ারম্যান প্রার্থী আজাহার আলীর গণজোয়ারপোরশায় কাঠের ‘স’ মিল ভূষ্মিভূতরাজশাহী মহানগর স্টীল এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ মালিক সমিতি র‌্যালীলালপুরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তারবৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনস্বাস্থ্য পরীক্ষার জন্য সন্ধ্যায় হাসপাতালে যাবেন বেগম জিয়াযুক্তরাষ্ট্রে ইসরায়েল বিরোধী বিক্ষোভ দমাতে বেপরোয়া পুলিশআজ মহান মে দিবস৪৪তম বিসিএস মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ‘মানবাধিকার বিষয়ে যুক্তরাষ্ট্র নিজের চেহারা আয়নায় দেখে না’
Home >> রাজশাহী >> গ্রেপ্তারী পরোয়ানা তামিলে শ্রেষ্ঠ বাঘা থানা

গ্রেপ্তারী পরোয়ানা তামিলে শ্রেষ্ঠ বাঘা থানা

ধূমকেতু প্রতিবেদক, বাঘা : ভালো কাজের স্বীকৃতি ও সাফল্য পুরুস্কার দেয়া হচ্ছে বাংলাদেশ পুলিশ বিভাগে। এ ধারাবাহিকতা পূর্বের যে কোন সময়েরে চেয়ে বৃদ্ধি পেয়েছে মহা পরিদর্শক পরিবর্তনের পর। একই সাথে পুলিশ বিভাগে এসছে আমলুক পরিবর্তন। এদিক থেকে এবার বিভাগে শ্রেষ্ট হয়েছে রাজশাহী জেলা পুলিশ। আর জেলায় একাধিক বিষয়ে পুরস্কার পেয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে বাঘা থানা।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, মাদককে জিরো টলার ঘোষণাসহ উন্নত দেশের আদলে বাংলাদেশ পুলিশিং ব্যবস্থাকে বদলে দিতে তৎপর হয়েছেন বর্তমান পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহাম্মেদ। এ জন্য তিনি প্রতিটি জেলায় মামলা নিস্পত্তি,পরোয়ানা তামিল, প্রসিকেশন দাখিল, মাদক উদ্ধার, পুলিশের আচারণ ও সততা, মামলার ক্লু-উদঘাটন ইত্যাদি বিষয়ে গতিবৃদ্ধির লক্ষে পুলিশ বিভাগে নানা পুরুস্কার দেয়ার ব্যবস্থা জোরদার করেছেন।

সেই দিক নির্দেশনায় রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বি.পি.এম.বার) বর্তমানে প্রতিটি থানা এলাকার ইউনিয়ন এবং পৌর সভায় সপ্তায় একদিন করে বিট পুলিশিং সেবা প্রদান, থানায় হেল্প ডেক্স চালু এবং অপরাধীদের দ্রুত আটক করাসহ মানুষকে আইনি সেবা দিতে বদ্ধ পরিকল্পনা গ্রহণ করেছেন। সেই পরিকল্পনা মোতাবেক এবার রাজশাহী বিভাগে সার্বিক আইন শৃংখলা এবং ওয়ারেন্ট তামিলে শ্রেষ্ট হয়েছেন রাজশাহী জেলা পুলিশ। আর জেলায় শ্রেষ্টত্ব অর্জন করে আবারও সফলতা অর্জন করেছে বাঘা থানা পুলিশ।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, আমরা ২০২০ সালের সার্বিক মূল্যায়নে জেলায় শ্রেষ্ঠ হয়েছি। এর মধ্যে বাঘা ও চারঘাট থানা সার্কেল (এ.এস.পি) নুরে আলম সম্প্রতি একটি হত্যা মামলার ক্লু উদঘাটন করে আসামী আটক করায় পুরস্কৃত হয়েছেন। একই সাথে আমি বাঘা থানা পুলিশের সার্বিক সহযোগিতায় ৪১১ টি ওয়ারেন্ট নিস্পত্তিসহ ১৬ টি সাজা ওয়ারেন্ট আসামী আটক করায় পুরুস্কার পেয়েছি।

আমার সাথে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী হিসাবে একসঙ্গে দুটি পুরস্কার পেয়েছে থানার উপ-পরিদর্শক (এস.আই) লুৎফর রহমান এবং একটি পুরুস্কার পেয়েছে উপ-সহকারি পরিদর্শক (এ.এস.আই) আব্দুল মালেক।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news