IMG-LOGO

শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি

× Education Board Education Board Result Rajshahi Education Board Rajshahi University Ruet Alexa Analytics Best UK VPN Online OCR Time Converter VPN Book What Is My Ip Whois
নিউজ স্ক্রল
ইসরায়েলে হামলার বিষয়ে যা জানাল ইরানবগুড়া-৪ আসনের সাবেক এমপির শুভেচ্ছা বিনিময়বেলকুচিতে ইসলামী ছাত্র আন্দোলনের সম্মেলননওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে মেয়র লিটনের শোকনির্বাচনের আগের নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁসইরানে ইসরাইলের হামলারাজধানীর ঢাকা শিশু হাসপাতালে আগুনফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র সংঘর্ষ, নিহত ২ভারতে লোকসভার ভোট শুরু আজরাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সভাবাগমারায় স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া‘বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি’গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ আটক ২বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার ভোটগ্রহণ শুরু
Home >> খেলা >> শহীদ শামসুল আলম স্মৃতি সংঘকে ৭ উইকেটে হারালো রাইমা রেঞ্জার্স

শহীদ শামসুল আলম স্মৃতি সংঘকে ৭ উইকেটে হারালো রাইমা রেঞ্জার্স

ধূমকেতু প্রতিবেদক : টানা দুই খেলা পরাজিত হয়ে শেষ তিন খেলায় জয় নিয়ে রানার্সআপ হয়ে লীগ পর্ব শেষ করলো রাইমা রেঞ্জার্স। গত ৮জুনে এই খেলাটি আম্পায়ারের সিদ্ধান্তকে কেন্দ্র করে খেলাটি পরিতাক্ত্য হয়।

টুর্ণামেন্ট কমিটি খেলাটি পুনরাই সিদ্ধান্ত দিলে রাইমা রেঞ্জার্স ৭ উইকেটে পরাজিত করে টানা ৪ খেলায় অপরাজিত শহীদ শামসুল আলম স্মৃতি সংঘকে।

গত শনিবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে রাজশাহী বিভাগীয় ক্রিকেটার্স এসোসিয়েশনের আয়োজনে ২য় বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের লীগ পর্বের শেষ খেলায় টস জিতে রাইমা রেঞ্জার্স এর অধিনায়ক মিজান ব্যাট করার আমন্ত্রণ জানান এসএস আলম স্মৃতি সংঘকে।

নির্ধারিত ২০ ওভারে এসএস আলম স্মৃতি সংঘ ৮ উইকেটের বিনিময়ে ১৪৪ রান সংগ্রহ করে এসএস আলম স্মৃতি সংঘ। দলের পক্ষে আনাম ২৩ বলে ৩৬, নাইম ২৫ বলে ৩৫ এবং সিফাত ১৪ বলে ৩১ রান করেন। রাইমা রেঞ্জার্স এর বোলারদের মধ্যে রায়হান ১২ , ওয়ালিদ ২৩ ও অন্তর ২০ রানে ২টি করে উইকেট লাভ করেন।

১৪৫ রানের জয়ের লক্ষে ব্যাট করতে এসে রাইমা রেঞ্জার্সের দুই উদ্বোধনী ব্যাটার শুরুতেই এসএস আলম স্মৃতি সংঘ‘র বোলারদের উপর চড়ে বসেন। পাওয়ার প্লে ১ম ৫ ওভারে কোন উইকেট না হারিয়ে ৮৫ রান তুলে নেয় রাইমা রেঞ্জার্স। সোহান ২৪ বলে ৫৫ রান করে ম্যাচকে সহজ করে দিলে বাকী কাজটি সারেন অধিনায়ক মিজান, তিনি ২১ বলে অপরাজিত ৩৬ রান করেন।

এছাড়াও রমজান ১৯ বলে ২৯ রান উল্লেখযোগ্য। রাইমা রেঞ্জার্স ১২ ৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৪৫ রান তুলে নিয়ে লীগ পর্বে রানার্স আপ হয়ে টপ চরে স্থান করে নেয়।

উল্লেখ্য, এসএস আলম স্মৃতি সংঘ ৫ খেলায় ৮ পয়েন্ট ছাড়াও রাইমা রেঞ্জার্স, নেশন টেক ও মুক্তি সংঘ সমপরিমাণ খেলা শেষে ৬ পয়েন্ট নিয়ে তাদের খেলা শেষ করে। নেট রান রেটে রাইমা রেঞ্জার্স ২য়, নেশন টেক ৩য় ও মুক্তি সংঘ ৪র্থ স্থানে অবস্থান করছে।

আগামী ২১ জুন কোয়ালিফাইড রাউন্ডে এসএস আলম স্মৃতি সংঘ ও রাইমা রেঞ্জাস মুখমুখি হবে। এলিমেনিটর পর্বে মুক্তি সংঘ ও নেশন টেক অংশ নিবে।

ধূমকেতু নিউজের ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

প্রিয় পাঠকবৃন্দ, স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। যেকোনো ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন এই ঠিকানায়। নিউজ পাঠানোর ই-মেইল : dhumkatunews20@gmail.com. অথবা ইনবক্স করুন আমাদের @dhumkatunews20 ফেসবুক পেজে । ঘটনার স্থান, দিন, সময় উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো। আপনার নাম, ফোন নম্বর অবশ্যই আমাদের শেয়ার করুন। আপনার পাঠানো খবর বিবেচিত হলে তা অবশ্যই প্রকাশ করা হবে ধূমকেতু নিউজ ডটকম অনলাইন পোর্টালে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে আমরা আছি আপনাদের পাশে। আমাদের ইউটিউব সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করা হলো Dhumkatu news